জাতীয়
‘কিশোর গ্যাংয়ের নেপথ্যে আশ্রয়দাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’
প্রকাশ : ২৩ মার্চ ২০২৪, ১৫:৫৫
‘কিশোর গ্যাংয়ের নেপথ্যে আশ্রয়দাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কিশোর গ্যাং কালচারের নেপথ্যে আশ্রয়-প্রশ্রয়দাতাদের তালিকা করা হচ্ছে। কিশোর গ্যাংয়ের নেপথ্যে যেই থাকুক, যেই রাজনৈতিক দলেরই হোক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


২৩ মার্চ, শনিবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে ডিবেট ফর ডেমোক্রেসির আয়োজনে ‘কিশোর অপরাধ বৃদ্ধিতে সোশ্যাল মিডিয়ার ব্যবহার’ শীর্ষক আয়োজিত ছায়া সংসদ বিতর্ক প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) ড. খ. মহিদ উদ্দিন এ কথা জানান।


ড. খ. মহিদ উদ্দিন বলেন, অপরাধীর কোন দল নেই, থাকার কথা না। অপরাধীই বরং কোনো কোনো দলে শেল্টার নেয়। কিশোর অপরাধের সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের যেন আইনের আওতায় নিয়ে আসা হয়।


ডিএমপির পক্ষ থেকে বলতে চাই, কিশোর অপরাধের পেছনে যদি কেউ কোন পৃষ্ঠপোষকতা করে থাকে তাহলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার ক্ষেত্রে কোন বাধা আছে বলে আমি মনে করি না।


তিনি আরও বলেন, ঢাকায় কিশোর গ্যাং ছিল ৩৪টা, এটা সম্প্রীতি বেড়েছে। আমরা বেশ কয়েকজনকে নতুন করে শনাক্ত করেছি। আমি স্পষ্ট করে বলতে চাই কিশোর অপরাধে যারা জড়িত বা সংশ্লিষ্ট তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এই কিশোর অপরাধে যেন কেউ পৃষ্ঠপোষকতা না করে। এ ব্যাপারে আমাদের অবস্থান অত্যন্ত কঠোর।


এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কিশোর গ্যাংয়ে পৃষ্ঠপোষকদের নাম আসছে। তাদের তালিকা করা হবে। কিছু নাম এসেছে, আরও কিছু এলে তালিকা হালনাগাদ করা হবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com