প্রতিটি জেলায় রেল সংযোগ ও রেল পৌঁছে দেওয়া হবে: রেলমন্ত্রী
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৬
প্রতিটি জেলায় রেল সংযোগ ও রেল পৌঁছে দেওয়া হবে: রেলমন্ত্রী
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রেলপথমন্ত্রী মো. জিল্লুল হাকীম বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশের প্রতিটি জেলায় রেল সংযোগ ও রেল পৌঁছে দেওয়া হবে। দ্রুত সময়ের মধ্যেই ভাঙ্গা থেকে বরিশাল হয়ে পায়রা বন্দরে রেল পৌঁছে দেওয়া হবে। যার লক্ষ্যে, রেলের কোচ ও ইঞ্জিন আমদানি করা হয়েছে, আরো কিছু আমদানি হবে।


২৩ ফেব্রুয়ারি, শুক্রবার সকালে ঢাকা থেকে ট্রেনযোগে রাজবাড়ী স্টেশনে এসে পরিদর্শন শেষে একথা বলেন রেলপথমন্ত্রী মো. জিল্লুল হাকীম।


মন্ত্রী বলেন, রাজবাড়ীতে ১০৫ একর জায়গা নিয়ে একটি কারখানা করা হবে। যা সৈয়দপুর কারখানার চেয়েও বড়। এখানে সকল প্রকার মেরামত ও বগি তৈরির কারখানাও করা হবে।


রাজবাড়ীর রেলস্টেশন পরিদর্শন শেষে সার্কিট হাউজে জেলা পুলিশের একটি চৌকস দল রেলপথমন্ত্রী মো. জিল্লুল হাকীমকে গার্ড অব অনার প্রদান করেন।


এ সময় রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান, অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার, রেলওয়ে স্টেশন মাস্টার তন্ময় কুমার দত্তসহ প্রশাসনের কর্মকর্তা উপস্থিত ছিলেন।


বিকেল চারটায় জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে শহরের আজাদী ময়দানে বইমেলা ও লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন মন্ত্রী।


বিবার্তা/মিঠুন/জবা


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com