বাংলাদেশের অস্তিত্ব আলোকিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রী অবিরাম লড়ে যাচ্ছেন: কাদের
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩, ১১:১১
বাংলাদেশের অস্তিত্ব আলোকিত করার লক্ষ্যে প্রধানমন্ত্রী অবিরাম লড়ে যাচ্ছেন: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা পরবর্তী জেনারেশন নিয়ে ভাবেন। ইলেকশন তার জন্য গণতান্ত্রিক প্রক্রিয়া। তার হৃদয়ে বাংলাদেশে, চেতনায় বাংলাদেশ। তিনি বাংলাদেশের অস্তিত্বকে আরো আলোকিত করার জন্য লড়ে যাচ্ছেন অবিরাম।


বুধবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের বলরুমে আওয়ামী লীগের নির্বাচনি ইশতেহার-২০২৪ ঘোষণা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


ইশতেহার উপস্থাপন ও ঘোষণা করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।


ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর সবচেয়ে বিচক্ষণ নেতার নাম শেখ হাসিনা। গত ৪৮ বছরে সবচেয়ে জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা, সবচেয়ে সাহসী রাজনীতিকের নাম, সবচেয়ে সৎ নেতার নাম শেখ হাসিনা। দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা।


তিনি বলেন, শেখ হাসিনা মেড আস স্ট্যান্ট টলার। শেখ হাসিনা হ্যাজ মেড আস লুক ব্রাইটার। শেখ হাসিনা হ্যাজ শোন আস আউট অব প্রবার্টি। সি ইজ আওয়ার ডায়নামিক লিডার।


কাদের বলেন, ষড়যন্ত্র আর সন্ত্রাসের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে আমরা লড়াই করছি। আমরাই একমাত্র শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করেছে আওয়ামী লীগ। আমরাই নির্বাচিত সরকার নির্বাচিত সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করবে সেই নীতিতে আমরা বিশ্বাসী।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ২০০৯ সালের আগে ইলেকশন কমিশন বলতে কিছু ছিল না। নির্বাচন কমিশন ছিল প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন। শেখ হাসিনা নির্বাচন কমিশনকে স্বাধীনভাবে কার্যক্রম পরিচালনার সুযোগ করে দিয়েছেন।


তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন স্বাধীন। সরকার রুটিন ওয়ার্ক করছে। সব বিষয় এমনকি আইন প্রয়োগকারী সংস্থাও নির্বাচন কমিশনের অধীনে।


এর আগে স্বাগত বক্তব্য রাখেন ইশতেহার প্রণয়ন কমিটির আহবায়ক ড. আব্দুর রাজ্জাক।


বিবার্তা/সোহেল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com