ট্রেনের নিরাপত্তায় কমলাপুরে র‌্যাবের ডগ স্কোয়াড
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১৮:১৯
ট্রেনের নিরাপত্তায় কমলাপুরে র‌্যাবের ডগ স্কোয়াড
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির চলা অবরোধ হরতালে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বেশ কয়েকটি ট্রেনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। তাই ট্রেনের নিরাপত্তায় কমলাপুর রেলস্টেশনে ডগ স্কোয়াড মোতায়েন করেছে র‌্যাব। ট্রেন ছাড়ার আগে মেটাল ডিটেক্টর দিয়ে করা হবে স্ক্যানিংও।


২১ ডিসেম্বর, বৃহস্পতিবার বিকেল থেকে কমলাপুর রেলস্টেশনে ডগ স্কোয়াড মোতায়েন করা হয়।


এসময় যাত্রীরা স্টেশনে প্রবেশের সময় র‌্যাবের সদস্যরা মেটাল ডিটেক্টর দিয়ে যাত্রীদের ব্যাগ চেকিং করতে দেখা যায়। সার্বিক নিরাপত্তায় খুশি স্টেশনে আসা যাত্রীরা।


এসময় চিলাহাটি এক্সপ্রেসের যাত্রী সোহেল রানা বলেন, স্টেশনে আসার সময় র‌্যাব ব্যাগগুলো চেক করছে। বর্তমান পরিস্থিতিতে এই চেকিং সত্যিই প্রশংসার।


এর আগে র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, কমলাপুর রেলস্টেশনে এখন থেকে ডগ স্কোয়াড কাজ করবে। স্টেশন ছাড়ার আগে প্রতিটি ট্রেনে মেটাল ডিটেক্টর দিয়ে স্ক্যানিং করা হবে। মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুনের ঘটনায় গোয়েন্দা নজরদারি চলছে। নাশকতার বিরুদ্ধে সোচ্চার আছে র‍্যাব। এখন থেকে সার্বক্ষণিক গোয়েন্দা নজরদারি থাকবে।


তিনি আরও বলেন, মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন দেয়ার ঘটনায় চার-পাঁচজনকে চিহ্নিত করা হয়েছে। এদের মধ্যে দুজন বিরোধীদলের কর্মী। তাদের সঙ্গে দুজন ভাসমান মাদকসেবীও ছিলেন। দু-একদিনের মধ্যে সবাইকে গ্রেপ্তার করা হবে। সবাই নজরদারিতে আছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com