আন্দোলনে আপত্তি নেই, আগুন সন্ত্রাস করলে ছাড় নয়: প্রধানমন্ত্রী
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৩, ১৩:৫৮
আন্দোলনে আপত্তি নেই, আগুন সন্ত্রাস করলে ছাড় নয়: প্রধানমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আন্দোলনে আপত্তি নেই, আগুন সন্ত্রাস করলে কাউকে ছাড় দেয়া হবে না। আন্দোলনের নামে গাড়িতে আগুন দিয়ে মানুষ এবং সম্পদের ক্ষতি করলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়া হবে।


বৃহস্পতিবার ( ১৯ অক্টোবর ) দুপুরে রাজধানীর সড়ক ভবনে আয়োজিত ১৫০টি সেতুসহ কয়েকটি প্রকল্প উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, জাতির পিতার আদর্শ অনুসরণ করে দেশের উন্নয়নে কাজ করেছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ ক্ষমতায় থাকা মানে দেশের উন্নয়ন। বিএনপির সব কাজই ধ্বংসাত্মক, এই বিষয়ে দেশবাসীকে সতর্ক থাকতে হবে।


এর আগে বেলা ১১টায় তেজগাঁওয়ের সড়ক ভবনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সড়ক ও জনপথ অধিদফতরের ১৫০টি সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।


সেতুর পাশাপাশি ‘সাসেক সড়ক সংযোগ প্রকল্প-২: এলেঙ্গা-হাটিকুমরুল-রংপুর মহাসড়ক চার লেনে উন্নীতকরণ’ প্রকল্পের মাধ্যমে নির্মিত ১৪টি ওভারপাসও উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।


এর বাইরে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের বিআরটিএ মিরপুর ভেহিকল ইন্সপেকশন সেন্টার ও ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের ডিটিসিএ নবনির্মিত ভবন উদ্বোধন করবেন তিনি।


একই সঙ্গে ময়মনসিংহের কেওয়াটখালী ও রহমতপুর সেতুর নির্মাণকাজ উদ্বোধন করবেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ প্রদান কার্যক্রমেরও উদ্বোধন করবেন সরকারপ্রধান।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com