দুইদিনের সফরে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী
প্রকাশ : ১০ অক্টোবর ২০২৩, ০১:৩২
দুইদিনের সফরে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

১০ ও ১১ অক্টোবর দুইদিনের ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে তিনি বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন। এছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দিক নির্দেশনা দিতে নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করতে পারেন বলেও জানা গেছে।


জানা গেছে, মঙ্গলবার সকালে ঢাকা থেকে রেল যোগে ফরিদপুর ভাঙ্গায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে সেখানে তিনি জনসভায় অংশ নিবেন।


এরপর একই দিন ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন। পরে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু ও ১৯৭৫ এর ১৫ আগস্ট তার পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও মোনাজাতে অংশ নিবেন। পরে নিজ বাসভবনে রাত্রী যাপন করেন।


১০ অক্টোবর রাত্রী যাপনের পর ১১ অক্টোবর সকালে গোপালগঞ্জ, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ার নেতাকর্মীদের নিয়ে বৈঠক করতে পারেন প্রধানমন্ত্রী। এ বৈঠকে জাতীয় সংসদ নির্বাচনের বিষয়ে দিক নির্দেশনা দিতে পারেন বলে জানান উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


প্রধানমন্ত্রী এ সফরকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় শেষ হয়েছে সকল প্রস্তুতি। অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেতাকর্মীরা। আগামী নির্বাচনকে কেন্দ্র করে দিক নির্দেশনা দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমনটাই মনে করছেন নেতাকর্মীরা।


টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ বলেন, আগামী ১০ ও ১১ অক্টোবর ব্যক্তিগত সফরে দুই দিনের জন্য টুঙ্গিপাড়ায় আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এ সফরকে ঘিরে নেতাকর্মীসহ সাধারণ মানুষের মধ্যে আনন্দ বিরাজ করছে। আমরা মনে করছি এ সফরের মধ্য দিয়ে আগামী নির্বাচনের দিক নির্দেশনা দিবেন প্রধানমন্ত্রী।


টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের বলেন, দুই দিনের সফরে নিজ জন্মভূমি টুঙ্গিপাড়ায় আসবেন প্রধানমন্ত্রী। ১০ অক্টোবর টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাবেন। এরপর নিজ বাড়িতে রাত্রী যাপন করবেন। পরদিন ১১ অক্টোবর গোপালগঞ্জ, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মত বিনিময় করতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


টুঙ্গিপাড়া পৌরসভা মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, প্রধানমন্ত্রীর দুই দিনের এ সফর নির্বিঘ্ন করতে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্স ও বাসভবন পরিষ্কার পরিচ্ছন্ন এবং শোভা বর্ধন করা হয়ছে। প্রধানমন্ত্রী আগমনকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com