কুষ্টিয়ায় যুবলীগের সমাবেশে মাহবুবউল আলম হানিফ
‘বিএনপির সরকার পতনের আন্দোলন বারবার ব্যর্থ হয়েছে, এবারও সেটাই হবে’
প্রকাশ : ১৮ জুলাই ২০২৩, ২৩:০৫
‘বিএনপির সরকার পতনের আন্দোলন বারবার ব্যর্থ হয়েছে, এবারও সেটাই হবে’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি বার বার সরকার পতনের একদফার আন্দোলন করে ব্যর্থ হয়েছে। এবারও সেটাই হবে।


১৮ জুলাই, মঙ্গলবার বিকেলে কুষ্টিয়া পৌরসভার বিজয় উল্লাসে কুষ্টিয়া যুবলীগের আয়োজনে তারুণ্যের জয়যাত্রা ও মহা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এসব কথা বলেন।


হানিফ বলেন, আওয়ামী লীগের সরকার, জনগণের সরকার, এর শিকড় অনেক গভীরে। আওয়ামী লীগকে ধাক্কা দিয়ে ফেলানো যাবে না। আওয়ামী লীগ কচুপাতার পানি না, যা ধাক্কা দিলেই টলমল করবে। বিএনপির একদফার আন্দোলন নিয়ে এই সরকার ভাবছে না। শেখ হাসিনার যতদিন শারীরিক সক্ষমতা থাকবে ততদিন জনগণের ম্যান্ডেড নিয়ে রাষ্ট্রক্ষমতায় থাকবে আওয়ামী লীগ।


হানিফ বলেন, এর আগে ২০১৩ সালেও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া সরকার পতনের একদফা আন্দোলন করেছিল, যা ব্যর্থ হয়েছিল। ২০১৫ সালে সরকার পতনের আন্দোলনেও ব্যর্থ হয়ে বেগম জিয়া এখন উল্টো কারাগারে। এই এক দফাও ব্যর্থতায় পর্যবাসিত হবে।



এসময় বিএনপি জামায়াতকে উদ্দেশ্য করে হানিফ আরো বলেন, ২০১৩, ১৪ ও ১৫ সালে পেট্রোল দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করার কারণে কারাগারে সাজা ভোগ করার জন্য প্রস্তুতি নিতে হবে। আর আমরা ২০৩১ সালের মধ্যে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মধ্যম আয়ের দেশে উপনীত হবো, এই বাংলাদেশকে করবো স্মার্ট বাংলাদেশ।


এসময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাসহ কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।


সমাবেশ শেষে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ-এর নেতৃত্বে ‘তারুণ্যের জয়যাত্রা’ নামে যুবলীগের মিছিল বের হয়। মিছিলটি শহরের বড়বাজারে গিয়ে শেষ হয়। এর আগে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশ স্থলে যোগ দেন।


বিবার্তা/শরীফুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com