গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৩, ১২:১৯
গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সর্বস্তরের মানুষের সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা৷ শনিবার (২২ এপ্রিল) সকাল ১০টা থেকে সরকারি বাসভবন গণভবনে আসা অতিথিদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।


এসময় প্রধানমন্ত্রী উপস্থিত সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমার তো কেউ নেই। এদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্যই কাজ করে যাচ্ছি। সব হারিয়ে বাংলার মানুষের মাঝে খুঁজে পাই বাবা-মার স্নেহ। মা যেমন সন্তানকে আগলে রাখেন, একইভাবে দেশের সেবা করে যাচ্ছি। ব্যক্তিগত চাওয়া পাওয়ার কিছু নেই, দেশের মানুষ ভালো থাকলে আমি ভালো থাকি।


করোনাভাইরাস মহামারির কারণে টানা তিন বছর বন্ধ থাকার পর এবার প্রধানমন্ত্রী দলের নেতাকর্মী এবং কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক ও বুদ্ধিজীবীসহ সব শ্রেণিপেশার মানুষের সঙ্গে সশরীরে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। পরে তিনি বেলা ১১টা থেকে বিচারপতি, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, বিদেশি কূটনীতিক, সিনিয়র সচিব, সচিব এবং বেসামরিক ও সামরিক কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।


এর আগে শুক্রবার এক বাণীতে প্রধানমন্ত্রী দেশবাসী ও বিশ্ব মুসলিম উম্মাহকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।


সেখানে তিনি বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com