'দেখেন না আপনারা, ওয়েট অ্যান্ড সি', প্রথম আলো প্রসঙ্গে আইজিপি
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৩, ২১:৫৩
'দেখেন না আপনারা, ওয়েট অ্যান্ড সি', প্রথম আলো প্রসঙ্গে আইজিপি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘দেখেন না আপনারা, ওয়েট অ্যা ন্ড সি।’ আজ রবিবার, ২ এপ্রিল প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানকে গ্রেপ্তার প্রসঙ্গে বলেছেন পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।


আইনমন্ত্রী আনিসুল হকের সঙ্গে দেখা করে যাওয়ার সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। এ সময় তিনি জানান, প্রথম আলো ইস্যুতে কোনো আলোচনা হয়নি।


আইনমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় ডিএমপি কমিশনারও ছিলেন। পুলিশের অভ্যন্তরীণ কিছু বিষয় ও আইনকানুন নিয়ে আলাপ করতে এসেছিলাম। আইজিপি বলেন, মামলা সংক্রান্ত বিষয়ে এবং দাপ্তরিক কিছু বিষয় নিয়ে আইনমন্ত্রীর সঙ্গে তাঁর আলোচনা হয়েছে। 


এর আগে, আইনমন্ত্রী বলেন, ‘ডিজিটাল নিরাপত্তা আইনের প্রয়োজনীয়তা রয়েছে। যদিও এই আইনে কিছু ত্রুটি আছে এটা আগেও আমরা বলেছি। তবে সরকার তা সমাধানের চেষ্টা করছে।’


প্রথম আলোর আলোচিত প্রতিবেদন প্রসঙ্গে একটি শিশুর হাতে জাতীয় পতাকা তুলে দিয়ে দেশকে হেয় করা কতটা যৌক্তিক, তা বিবেচনার দাবি করেন আনিসুল হক।


প্রসঙ্গত, গত ২৯ মার্চ মধ্যরাতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন আইনজীবী আবদুল মালেক। মামলায় প্রথম আলোর সাভারের নিজস্ব প্রতিবেদক শামসুজ্জামানসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করা হয়। এর পরদিন সম্পাদক মতিউর রহমানের নামে একই আইনে মামলা করা হয়।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com