রাজধানীজুড়ে তীব্র যানজট, ভোগান্তিতে সাধারণ মানুষ
প্রকাশ : ২৭ মার্চ ২০২৩, ১৩:০৮
রাজধানীজুড়ে তীব্র যানজট, ভোগান্তিতে সাধারণ মানুষ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা শহরের যানজট প্রতিনিয়তই বাড়ছে। এখন আর সকাল, বিকাল বা গভীররাত বলে কোন কথা নেই সব সময় যানজট। আর এই অবস্থা থেকে উত্তরণের কোন পথও খোঁজা হচ্ছে না। এতে করে ভোগান্তি বাড়ছে সাধারণ মানুষের ।


রমজান মাসের প্রথম কর্মদিবসেই রাজধানীর বিভিন্ন সড়কে সকাল থেকে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। ২৬ মার্চ (সোমবার) বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে কর্মব্যস্ত মানুষের সংখ্যাও। তীব্র যানজটে গন্তব্যে যেতে ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ। একই জায়গায় দীর্ঘ সময় আটকে থেকে সময় পার করতে হচ্ছে। অফিসগামীরা বলছেন, ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে থাকতে হচ্ছে। কখনোই সময়মতো কোথাও যেতে পারি না।


গত শুক্রবার রোজা শুরু হলেও সাপ্তাহিক ও সরকারি ছুটি মিলিয়ে রবিবার পর্যন্ত রাজধানীর সড়কগুলো ছিল অনেকটাই ফাঁকা। আজ সোমবার সরকারি বেসরকারি অফিস, আদালত, স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয় একসাথে খোলায় সড়কে দেখা যায় তীব্র যানজট। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আরো ভয়ঙ্কর রূপ ধারণ করে যানজট। শুধু মিরপুর সড়কেই দেখা যায়, টেকনিক্যাল থেকে কল্যাণপুর, শ্যামলী হয়ে আসাদগেট আসতেই যেন ঘণ্টা পার। এছাড়া ফার্মগেট, বাড্ডা, বিমানবন্দর রোডেও তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।


ভিক্টর বাসের চালক আব্দুর রাজ্জাক বলেন, আমরা নিরূপায়। রজমানের শুরুতেই যদি এমন হয় তাহলে সামনের দিনগুলো তাহলে আর কত যানজট হবে, ভাবতে পারি না।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com