বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে পাঠকের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে বিবার্তা: হানিফ
প্রকাশ : ০২ আগস্ট ২০২৩, ১৯:০৭
বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে পাঠকের কাছে জনপ্রিয়তা অর্জন করেছে বিবার্তা: হানিফ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিগত ১২ বছরে অনলাইন পত্রিকা হিসেবে বিবার্তা২৪ডটনেট বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে পাঠকের কাছে অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।


তিনি বলেন, বিবার্তা ১২ বছর পেরিয়ে ১৩তম বছরে পদার্পণ করল। এই ১২ বছরে বিবার্তা অনলাইন পত্রিকা হিসেবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং বিভিন্ন স্তরের বিভিন্ন সমস্যা নিয়ে সময়মতো সংবাদ পরিবেশনের মাধ্যমে সারাদেশের মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে। আমরা আশা করি বিবার্তা তাদের জনপ্রিয়তা ধরে রাখার জন্য অব্যাহতভাবে কাজ করে যাবে।


২ আগস্ট, বুধবার বিকালে রাজধানীর বাংলামোটরস্থ পদ্মা লাইফ টাওয়ারে বিবার্তা কার্যালয়ে সরকার নিবন্ধিত অনলাইন গণমাধ্যমটির এক যুগ পূর্তি উদযাপন অনুষ্ঠানে অতিথির শুভেচ্ছা বক্তব্যে তিনি এসব কথা বলেন।



মাহবুবউল আলম হানিফ বলেন, আমরা প্রত্যাশা করি, বিবার্তা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ধারাবাহিকতায় শুধু নয়; আগামীতে আমাদের দেশের উন্নয়ন-অগযাত্রা অব্যাহত রাখার জন্য এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখার জন্য বিবার্তা ইতিবাচক ভূমিকা রাখবে সবসময় এটা জাতির প্রত্যাশা। বিবার্তার ভবিষ্যৎ মঙ্গল কামনা করি।


বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে মানুষের কাছে জনপ্রিয়তা অর্জনের বিষয়টি উল্লেখ করে তিনি বলেন, এই সফলতার জন্য বিবার্তার কর্মকর্তা-কর্মচারী, কলাকুশলী সাংবাদিক সকলকে আমার পক্ষ থেকে ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।


এর আগে গণমাধ্যমটি যুগপূর্তি উপলক্ষ্যে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ডেঙ্গু সচেতনতা ও প্রতিরোধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে শুরু করে বাংলামোটর পর্যন্ত পরিচ্ছন্নতা অভিযান ও মশক নিধন কার্যক্রম পরিচালনা করা হয়।


উল্লেখ্য, ২০১১ সালের ২ আগস্ট ঢাকা বিশ্ববিদ্যালয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে উচ্চ শিক্ষা নেওয়া বাণী ইয়াসমিন হাসির হাত ধরে অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট প্রতিষ্ঠা হয়। তারপর নানা চড়াই-উতরাইয়ের মুখোমুখি হয়ে- আস্থা, বিশ্বাস, ভরসা, আর বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ১১ বছর অতিক্রম করে ১ যুগে পা দিলো ‘সারাবেলা সব খবর’ স্লোগান ধারণ করা অনলাইন পত্রিকাটি।


বিবার্তা/সোহেল/এসবি/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com