বিবার্তা২৪ ও জাগরণ টিভির কার্যালয়ে চুরি ও ভাঙচুরের ঘটনায় তেকসাসের উদ্বেগ
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২২
বিবার্তা২৪ ও জাগরণ টিভির কার্যালয়ে চুরি ও ভাঙচুরের ঘটনায় তেকসাসের উদ্বেগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ ও জাগরণ টিভির কার্যালয়ে চুরি-ভাংচুর ও এ ঘটনায় পুলিশ মামলা না দেওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে তেজগাঁও কলেজ সাংবাদিক সমিতি (তেকসাস)।


শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সংগঠনটির সভাপতি সুজয় মজুমদার ও সাধারণ সম্পাদক শ্রাবণ আহমেদ এই উদ্বেগ প্রকাশ করেন।


এক বিবৃতিতে তারা বলেন, সরকার নিবন্ধিত অনলাইন বিবার্তা ২৪ ডটনেট ও আইপিটিভি জাগরণের কার্যালয়ে গত ৯ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে চুরি হয়, সেখানে থাকা জাতির পিতার ছবিকে অরক্ষিতভাবে ফেলে রাখা হয়। এছাড়া নগদ অর্থসহ অনেক প্রয়োজনীয় জিনিস চুরি হয়। কিন্তু এতকিছুর ঘটে যাওয়ার পরও থানায় মামলা নেওয়া হচ্ছে না বলে অভিযোগ উঠেছে।


এ ঘটনায় তেজগাঁও কলেজ সাংবাদিক সমিতি গভীর উদ্বেগ প্রকাশ করছে। এ বিষয়ে অতিদ্রুত আইনি পদক্ষেপ নেওয়ার দাবি জানাই। অন্যথায় আমরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য থাকবো।


উল্লেখ্য, বাংলামোটর পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স ভবনের ১১ তলায় বিবার্তা২৪ডটনেট ও জাগরণ আইপি টিভির অফিসে বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর ও চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০টার পর বিবার্তা ও জাগরণ টিভির অফিস ঘুরে দেখা যায়, রিসিপশনে ভাঙা অবস্থায় পড়ে আছে বঙ্গবন্ধুর ছবি। বিবার্তা সম্পাদক বাণী ইয়াসমিন হাসি'র কক্ষেও নিচে পড়ে আছে বঙ্গবন্ধুর ছবি। ছড়িয়ে ছিটিয়ে আছে গুরুতপূর্ণ নথিপত্র। কক্ষ থাকা আইপ্যাড ও ৫ লাখ ৩৪ হাজার টাকা পাওয়া যাচ্ছে না।


এছাড়া জাগরণ টিভির প্রধান সম্পাদক এফ এম শাহীনের কক্ষে থাকা সরকারি অনুদানে নির্মিত হওয়া 'মাইক' চলচ্চিত্রের ফুটেজের ডিভাইসও পাওয়া যাচ্ছে না। কক্ষের ড্রয়ার খোলা, এলোমেলোভাব ছড়িয়ে আছে কাগজপত্র।


সকালে অফিসে আসার পর ৯৯৯-এ কল করে ভাঙচুর ও চুরির বিষয়টি পুলিশকে জানানো হলে সকাল ১১ টা ১০ মিনিটে ঘটনাস্থল পরিদর্শন করেন রমনা থানার এসআই একে আজাদ। তিনি বিবার্তাকে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলে আসছেন।


এরপর রমনা থানার ওসি আবুল হাসান, গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি টিম এবং ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) এর ক্রাইম সিন ইউনিটের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com