কুবি সাংবাদিক সমিতির সভাপতি বিপ্লব,সম্পাদক মুরাদ
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ১০:১৩
কুবি সাংবাদিক সমিতির সভাপতি বিপ্লব,সম্পাদক মুরাদ
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক দেশ রূপান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাহাদাত বিপ্লব ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাব প্রতিবেদক মেহেদি হাসান মুরাদ।


বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে প্রাথমিকভাবে নির্বাচনের ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. শামিমুল ইসলাম।


এ সময় নির্বাচন কমিশনার ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ও শিক্ষক সমিতির সহ-সভাপতি মোহাম্মদ মাকসুদুল করিম ও ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক ফাহাদ জিয়া, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, ছাত্র পরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা হাবিবুর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি তানভীর সাবিক প্রমুখ উপস্থিত ছিলেন।


নবগঠিত কমিটিতে সহ-সভাপতি খালেদ মোর্শেদ (দৈনিক খোলা কাগজ), যুগ্ম সম্পাদক আবু বকর সিদ্দিক ফরহাদ (দৈনিক সময়ের আলো ও ডেইলি বাংলাদেশ), অর্থ সম্পাদক মীর শাহাদাত হোসেন (দৈনিক আজকালের খবর), দপ্তর সম্পাদক মহিউদ্দিন মাহি (বাংলাদেশ পোস্ট), তথ্য ও পাঠাগার সম্পাদক কাজী দেলোয়ার হোসেন শরীফ (দৈনিক বাংলাদেশের খবর), কার্যনির্বাহী সদস্য আহমেদ ইউসুফ (দৈনিক ভোরের কাগজ ও আমার সংবাদ) এবং ইকবাল মনোয়ার (দৈনিক যায়যায়দিন) নির্বাচিত হয়েছেন।



বিবার্তা/বাবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com