শিরোনাম
‘জাগরণ টিভি’ যেনো বস্তুনিষ্ঠতায় জেগে থাকে: অধ্যাপক মশিউর
প্রকাশ : ১৩ নভেম্বর ২০২১, ২১:৩৩
‘জাগরণ টিভি’ যেনো বস্তুনিষ্ঠতায় জেগে থাকে: অধ্যাপক মশিউর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারি নিবন্ধন পাওয়া প্রটোকল টেলিভিশন ‘জাগরণ টিভি’ বস্তুনিষ্ঠ ও সঠিক সংবাদ প্রকাশে সব সময় জেগে থাকবে বলে আশা প্রকাশ করেছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান।


শনিবার (১৩ নভেম্বর) রাজধানীর বাংলামটরস্থ পদ্মা লাইফ টাওয়ারে জাগরণ টিভি’র (আইপি টিভি) নিবন্ধন প্রাপ্তি উপলক্ষে আয়োজিত আনন্দ আয়োজনে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।


অধ্যাপক মশিউর রহমান বলেন, বিবার্তা২৪ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসি ও জাগরণ টিভির প্রধান সম্পাদক শাহীন, উনাদের কর্মকাণ্ড যখন দেখি, তখন মনে হয় সত্যকে দেখছি, সুন্দরকে দেখছি, সৃজনশীলতাকে দেখছি। সমাজে এসবের বড্ড অভাব। যখন কোনো কিছুতে জঞ্জাল, সুন্দরের মধ্যে প্রতিবন্ধকতা আঘাত হানে, হাসি কলম তুলে নেয়। প্রতিবন্ধকতা এড়িয়ে এভাবে কলম তুলে নেয়া আমার মনে হয় আধুনিক সময়ে এটি জরুরি।


তিনি বলেন, তারা যেমন আধুনিক, ঠিক একই সময়ে বিপ্লবী। তাদের এই যাত্রা অব্যাহত থাকুক। নতুন কোনো জঞ্জাল যেন জাগরণকে স্তব্ধ না করে দিতে পারে। এদেশে অনেক সুন্দর উদ্যোগের শুভযাত্রা হয়। নানাভাবে এসব উদ্যোগকে স্তব্ধ করে দেয়া এবং প্রতিবন্ধকতা তৈরির চেষ্টা করা হয়। আমাদের বহু সুন্দর অর্জনকে এভাবে নষ্ট করে দেয়া হয়েছে। আমাদের সব সুন্দরের শ্রেষ্ঠ সময়কে নষ্ট করে দেয়া হয়েছে ১৫ আগস্ট দিয়ে। জাগরণ টিভি সবসময় যেনো জেগে থাকে তার বস্তুনিষ্ঠতায়। আমরা যেন সেসব কালো থাবা থেকে নিজেদেরকে দূরে রাখতে, সংঘবদ্ধ রাখতে পারি।


জাগরণ টিভির প্রধান সম্পাদক এফএম শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আনন্দ আয়োজনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) ড. মুহাম্মদ সামাদ, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস এমপি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, সাবেক সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, জাপা’র প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদ মিলন, বিএনপির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, জিটিভি’র প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, গৌরব’৭১ এর সভাপতি এসএম মনিরুল ইসলাম মনি, বিবার্তা২৪ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসি, কর কমিশনার আছাদুজ্জামান আছাদ, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য শাহরিয়ার কবির বিদ্যুৎ, আওয়ামী যুব মহিলালীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তি, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বারিকুল ইসলাম বাঁধন, ছাত্রদলের কেন্দ্রিয় সভাপতি ফজলুর রহমান খোকন, ছাত্রদলের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।


উল্লেখ্য, সোমবার (৮ নভেম্বর) প্রথম পর্যায়ে ১৪টি ইন্টারনেট প্রটোকল টেলিভিশনকে (আইপি টিভি) শর্তসাপেক্ষে নিবন্ধনের অনুমতি দিয়েছে সরকার। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। নিবন্ধনের অনুমতি পাওয়া আইপি টিভিগুলোর তালিকার দুই নম্বরে রয়েছে জাগরণ টিভির নাম।


বিবার্তা/সোহেল/রাসেল/গমেজ/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com