সাব এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন, সম্পাদক হৃদয়
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২১, ১৯:৩১
সাব এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন, সম্পাদক হৃদয়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা সাব এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) নির্বাচনে দৈনিক যুগান্তরের সিনিয়র সাব এডিটর মামুন ফরাজী সভাপতি এবং আমাদের সময়ের আবুল হাসান হৃদয় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার (২৫ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ভোট গণণা শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।


সভাপতি পদে মামুন ফরাজী পেয়েছেন ৪২৮ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম আজাদ পেয়েছেন ৩১৪ ভোট। এবারের নির্বাচনে মোট এক হাজার ২৬৬ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেছেন ৭৭৫ জন।


সাধারণ সম্পাদক পদে নির্বাচিত আবুল হাসান হৃদয় পেয়েছেন ৪২৬ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পেয়েছেন ৩২৫ ভোট।


অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আনজুমান আরা শিল্পী। যুগ্ম সম্পাদক জাওহার ইকবাল খান (৪২১ ভোট), কোষাধ্যক্ষ অলক বিশ্বাস (৩৮০ ভোট), সাংগঠনিক সম্পাদক সামসুল আলম সেতু (৪২৪ ভোট), দফতর সম্পাদক মনির আহমেদ জারিফ (৪৩৮ ভোট), প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর কবির (৩৯৮ ভোট), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক লাবিন রহমান (৪০০ ভোট), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তৌফিক অপু (৪৮৩ ভোট) নির্বাচিত হয়েছেন।


কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- ফারজানা জবা, জাফরুল আলম, আবদুর রহমান খান, আমিনুল রানা, আ. হ. ম. ফয়সাল, মো. মনির হোসেন, মো. ফখরুদ্দীন মুন্না, নাঈম মাশরেকী, আবু জাফর সাইফুদ্দীন, মোহাম্মদ আবদুল অদুদ ও মো. সাফায়েত হোসেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com