বাংলা আমার-এর আবৃত্তিসন্ধ্যা 'হাসির বায়না' শনিবার
প্রকাশ : ১৯ মে ২০২৩, ১১:০৩
বাংলা আমার-এর আবৃত্তিসন্ধ্যা 'হাসির বায়না' শনিবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সংস্কৃতি চর্চাকেন্দ্র ‘বাংলা আমার’ আয়োজন করতে যাচ্ছে আবৃত্তিসন্ধ্যা ‘হাসির বায়না।’


আগামী শনিবার (২০ মে) বিকেল সাড়ে ৫টায় ঢাকার সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে এ আয়োজন অনুষ্ঠিত হবে।


‘বাংলা আমার’-এর প্রধান নির্বাহী মেহেদী হাসান আকাশ বলেন, যান্ত্রিক এ শহরে আমরা হাসতে ভুলে গিয়েছি। কবিতার হাস্যরস দিয়ে দর্শক-শ্রোতাদের মন ভরিয়ে দিতে বাংলা আমার-এর এই আয়োজন। অনুষ্ঠানে রম্য কবিতা ও রচনা পরিবেশনা করবেন ঢাকা এবং ঢাকার বাহির থেকে আগত বাংলা আমার-এর অর্ধশতাধিক আবৃত্তিশিল্পী ও বাংলা আমার-এর শিশুশিল্পীরা।


অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরেণ্য কবি ও সাহিত্যিক মজিদ মাহমুদ। আলোচক হিসেবে থাকবেন বাংলা আমার-এর উপদেষ্টা বাংলা একাডেমির পরিচালক আবৃত্তিশিল্পী ড. শাহাদাৎ হোসেন নিপু। সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন বাংলা আমার-এর উপদেষ্টা আবৃত্তিশিল্পী এবং সংবাদ উপস্থাপক দেওয়ান সাঈদুল হাসান।


এ ছাড়াও বিশেষ পর্বে রম্য কবিতা পরিবেশন করবেন বরেণ্য আবৃত্তিশিল্পী মীর বরকত, মজুমদার বিপ্লব, তামান্না তিথি, আজহারুল হক আজাদ, মাসকুর-এ-সাত্তার কল্লোল, আহসানউল্লাহ তমাল, মাসুম আজিজুল বাসার, সাফিয়া খন্দকার রেখা, মুনা চৌধুরী, প্রদ্যোত রায়, বনকুসুম বড়ুয়া প্রমুখ।


অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত থাকবে বলেও জানিয়েছেন মেহেদী হাসান আকাশ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com