মিতু হত্যা : বাবুল আক্তারের জামিন আবেদন খারিজ
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৫:০৪
মিতু হত্যা : বাবুল আক্তারের জামিন আবেদন খারিজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্ত্রী মাহমুদা খানম (মিতু) হত্যা মামলায় সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।


১৭ অক্টোবর,মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি এসএম কুদ্দুজ্জামান ও বিচারপতি শাহেদ নুর উদ্দীনের সমন্বয়ে গঠিত বেঞ্চ এই আদেশ দেন।


আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী মুনসুরুল হক চৌধুরী, সঙ্গে ছিলেন আইনজীবী শিশির মনির। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সুজিত চ্যাটার্জি বাপ্পী।


এ মামলায় জামিন চেয়ে আবেদন করেন বাবুল আক্তার। সেই আবেদনের শুনানি নিয়ে আদালত আবেদনটি খারিজ করে দেয়।


২০১৬ সালে ছেলেকে স্কুল বাসে তুলে দেয়ার সময় চট্টগ্রাম নগরের জিইসি এলাকায় বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যা করা হয়। এ ঘটনায় প্রথমে একটি মামলা হয়। পরে বাবুল আক্তারকে আাসামি করে চার্জশিট দেয়া হয়।


এ মামলায় চলতি বছরের ২৩ মার্চ বাবুল আক্তারসহ সাতজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে চট্টগ্রাম তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত।


২০১৬ সালের ৫ জুন ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে চট্টগ্রাম নগরের জিইসি এলাকায় বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানমকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। পরদিন (৬ জুন) বাবুল প্রথমে বাদী হয়ে নগরের পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com