শিশু অপহরণ মামলার আসামি ১২ বছর পর গ্রেফতার
প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩, ১৫:১৭
শিশু অপহরণ মামলার আসামি ১২ বছর পর গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শিশুকন্যা অপহরণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। ৩০ সেপ্টেম্বর, শনিবার মধ্যরাতে ঢাকার আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।


সাজাপ্রাপ্ত পলাতক আসামির নাম আরিফ হোসেন। তিনি ১২ বছর ধরে পলাতক ছিলেন। আরিফের গ্রামের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার ক্রোকিরচর। তার বাবার নাম শাহজাহান ঘরামী।


১ অক্টোবর, রবিবার দুপুরে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (অপস্) উপ-পরিচালক আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।


র‌্যাব কর্মকর্তা জানান, গ্রেফতার আরিফ ও তার অন্যান্য সহযোগীরা মিলে মুক্তিপণের জন্য সেলিম হাওলাদার নামে এক ব্যক্তির ছয় বছরের কন্যা সন্তান রহিমাকে অপহরণ করেন। এ ঘটনার পর অপহরণকৃত শিশুটির মা খালিশপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন। সেই জিডির সূত্র ধরে ২০১১ সালে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহরণের সাথে সম্পৃক্ত আরিফসহ তিনজনকে গ্রেফতার করা হয়।


তিনি আরও জানান, ওই সময় অপহরণ হওয়া শিশু রহিমাকে উদ্ধার করা হয়। পরে খুলনার খালিশপুর থানায় তার বিরুদ্ধে একটি অপহরণ মামলা হয়। সেই মামলায় আরিফ হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড সাজা দেন আদালত।


আরিফ আদালত থেকে জামিনে বের হয়ে আত্মগোপনে চলে যান। তিনি ঢাকার আশুলিয়াসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/রিয়াদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com