নূর হোসেন ও তার স্ত্রীর বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২১, ২০:৩৬
নূর হোসেন ও তার স্ত্রীর বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

অবৈধ সম্পদ অর্জনের দুই মামলায় নারায়ণগঞ্জে সাত খুন মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নুর হোসেন ও তার স্ত্রী রোমা হোসেনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।


বুধবার (১৩ জানুয়ারি) ঢাকার বিশেষ জজ আদালত-১ এর বিচারক হোসনে আরার আদালতে সাক্ষ্য দেন দুর্নীতি দমন কমিশনের (দুদকে) উপ-পরিচালক মো. জুলফিকার আলী।


নুর হোসেনের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের প্রাথমিক প্রমাণ পাওয়ায় ২০১৫ সালের ১৭ নভেম্বর তাকে সম্পদ বিবরণী দাখিলের নোটিশ দেয় দুদক। পরে মামলার তদন্তে নুর হোসেনের দাখিল করা সম্পদ বিবরণীতে অসঙ্গতি ধরা পড়ে।


২০১৬ সালের ১ আগস্ট মিথ্যা তথ্য দাখিল, অবৈধ সম্পদ অর্জন, জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে রাজধানীর রমনা থানায় দুদকের উপ-পরিচালক মো. জুলফিকার আলী বাদী হয়ে দুজনের বিরুদ্ধে মামলা দুটি করেন।


নুর হোসেনের দাখিল করা সম্পদ বিবরণীতে ২ কোটি ৪০ লাখ ৪ হাজার ১৭২ টাকার স্থাবর-অস্থাবর সম্পদের তথ্য গোপন করে মিথ্যা তথ্য দাখিলের অভিযোগ আনা হয়েছে। সেই সঙ্গে ২ কোটি ৭৬ লাখ ১১ হাজার ৮১৩ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদের মালিকানা অর্জন ও ভোগদখলের অভিযোগও আছে এ মামলায়। নূর হোসেনের স্ত্রী রোমা হোসেনের বিরুদ্ধে অভিযোগপত্রে ৫ কোটি ৪৩ লাখ ২২ হাজার ১১৬ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com