বিশ্ব ভালোবাসা দিবসে
প্রেমিকার সাথে আংটি বদল করলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৪৬
প্রেমিকার সাথে আংটি বদল করলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

চার বছরের বান্ধবী জোডি হেইডনের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন ৬০ বছর বয়সি অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি অ্যালবানিজ।


১৪ ফেব্রুয়ারি, বুধবার বিশ্ব ভালোবাসা দিবসে ক্যানবেরায় অস্ট্রেলীয় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ‘লজ’ এ বাগদান সারেন তিনি।


বিশেষভাবে নকশা করা একটি আংটি জোডিকে দিয়ে প্রস্তাব (প্রোপোজ) দেন অ্যালবানিজ। অ্যালবানিজই প্রথম অস্ট্রেলীয় নেতা, যিনি প্রধানমন্ত্রীর দফতরে থাকাকালে বাগদান করলেন।


বাগদানের পর জোডির সঙ্গে তোলা একটি সেলফি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে অ্যান্থনি লিখেছেন, ‘সে (জোডি) “হ্যাঁ” বলেছেন।’


অবশ্য, অ্যালবানিজ-জোডি জুটি পরে একটি যৌথ বিবৃতি দিয়েছেন। এতে তারা বলেছেন, 'খবরটি জানাতে পেরে রোমাঞ্চিত, উত্তেজিত আমরা। বাকি জীবন একসঙ্গে কাটাতে চাই। পরস্পরকে খুঁজে পেয়ে আমরা নিজেদের অনেক ভাগ্যবান মনে করছি।'


বাগদানের ঘোষণার পর এই জুটিকে অনেকেই অভিনন্দন জানিয়েছেন। তাদের মধ্যে আছেন- দেশটির পার্লামেন্টের বিভিন্ন সদস্য, নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী ক্রিস্টোফার লুক্সন, জনপ্রিয় টিভি শেফ নাইজেলা লসন।


শুভেচ্ছা জানিয়ে অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, 'ভালোবাসা একটি সুন্দর বিষয়। আমি আপনাদের উভয়ের জন্য খুব খুশি!'


আগেও বিয়ে করেছিলেন অ্যালবানিজ। তার সাবেক স্ত্রীর নাম কারমেল টেবুট। তিনি নিউ সাউথ ওয়েলসের সাবেক ডেপুটি প্রিমিয়ার। ২০১৯ সালে তাদের বিচ্ছেদ হয়। তবে তার আগে দীর্ঘ ১৯ বছর সংসার করেছেন এই দম্পতি। নাথান অ্যালবানিজ নামে তাদের একটি ছেলে আছে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com