প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ, নিজের গালেই জুতা মারলেন কাউন্সিলর
প্রকাশ : ০২ আগস্ট ২০২৩, ১৪:০৪
প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ, নিজের গালেই জুতা মারলেন কাউন্সিলর
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

নির্বাচনের আগে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করতে না পারার ব্যর্থতায় নিজেকেই জুতাপেটা করলেন ভারতের অন্ধ্র প্রদেশের আনাকাপল্লী জেলার এক কাউন্সিলর।


জানা গেছে, মুলাপার্থী রামারাজু অন্ধ্র প্রদেশের আনাকাপল্লী জেলার নরসিপত্তনম পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। গত সোমবার (৩১ জুলাই) এক বৈঠকে হতাশা প্রকাশ করতে গিয়ে এই কাণ্ড ঘটান তিনি। তার সেই জুতা মারার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।


রামারাজুর অভিযোগ, পৌর কর্তৃপক্ষের অসহযোগিতার কারণে তিনি নির্বাচনের আগে নিজ ওয়ার্ডের লোকজনকে যে সব প্রতিশ্রুতি দিয়েছিলেন, তার কিছুই পূরণ করতে পারেননি। পৌর কর্তৃপক্ষের বৈঠকে তিনি বলেন, কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার পর এরইমধ্যে ৩১ মাস কেটে গেছে। কিন্তু আমি নালা, বিদ্যুৎ, পয়ঃনিষ্কাশন, রাস্তাসহ পৌর পরিষেবা দিতে ব্যর্থ হয়েছি।


একথা বলে জনাকীর্ণ বৈঠকের মধ্যেই নিজেকে জুতা মারতে শুরু করেন রামারাজু। তার দাবি, যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে তাতে পৌর বৈঠকেই তার মরে যাওয়া ভালো ছিল। কারণ, এখন প্রতিনিয়ত তার ওয়ার্ডে তাকে কাজ না করার জন্য প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। তিনি অভিযোগ করেন, স্থানীয় পৌর কর্মকর্তারা তার ওয়ার্ডকে সম্পূর্ণরূপে উপেক্ষা করেছেন। অবস্থা এমন দাঁড়িয়েছে, তার ওয়ার্ডের কোনো বাসিন্দাকে পানির সংযোগও দিতে পারেননি। অনেক চেষ্টা করার পরও ভোটারদের দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করা সম্ভব হয়নি, এর চেয়ে মরে যাওয়াও ভালো বলে মন্তব্য করেন রাজু।


উল্লেখ্য, রামারাজু পেশায় একজন অটোচালক। আদিবাসী এই জনপ্রতিনিধি তেলুগু দেশম পার্টির সমর্থনে পৌরসভা নির্বাচনে বিজয়ী হয়েছিলেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com