প্রাক্তন প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে প্রাণ গেল বরের
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৩, ১৫:৫৪
প্রাক্তন প্রেমিকার বিয়েতে বোমা উপহার, বিস্ফোরণে প্রাণ গেল বরের
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রেমিকার বিয়েতে হোম থিয়েটার উপহার দেন প্রাক্তন প্রেমিক, কিন্তু সে হোম থিয়েটারের ভিতরেই ছিল বোমা, যা বিস্ফোরিত হয়ে প্রাণ গেল বর ও তার ছোট ভাইয়ের, এছাড়াও এই ঘটনায় আহত হয়েছেন ৪ জন, যার মধ্যে এক শিশুর অবস্থা গুরুতর। ঘটনাটি ঘটেছে ভারতের ছত্তীশগড়ের কবীরধাম জেলায়। এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় দুই পরিবারেই নেমে এসেছে শোকের ছায়া।


প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, এই ঘটনা পরিকল্পিত। সারজু মারকাম নামে এক যুবকের সঙ্গে কনে ললিতার প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু পরবর্তীতে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপর ললিতার আত্মীয়রা হেমেন্দ্র মেরাভি নামে এক যুবকের সঙ্গে তার বিয়ে দেন। এতে ক্ষুব্ধ হয় সারজু।


প্রতিশোধ নিতেই সে ললিতার বিয়েতে বোমাসহ হোম থিয়েটার উপহার দেয়। ভারতের ছত্তিশগড়ের কবিরধাম জেলায় এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে পুলিশ।


যে ঘরে হোম থিয়েটার বসানো হয়েছিল বিস্ফোরণে সে ঘরের দেওয়াল ধসে পড়েছে। পুলিশ জানিয়েছে, ঘরে হোম থিয়েটার চালু করার সময়ই এতে বিস্ফোরণ ঘটে এবং ঘটনাস্থলেই হেমেন্দ্র মেরাভির মৃত্যু হয়।


অপরদিকে, বিস্ফোরণের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মেরাভির ছোট ভাই রাজকুমার। প্রথম দিকে পুলিশ একে সিলিন্ডার বিস্ফোরণ বলে ধারণা করলেও পরবর্তীতে তদন্তে দেখা যায় নতুন হোম থিয়েটারে বিস্ফোরণ ঘটেছে। এই ঘটনায় আহতদের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।


এ ঘটনায় প্রাক্তন প্রেমিককে কবীরধাম জেলা পুলিশ গ্রেফতার করেছে। কবীরধম বিভাগ পুলিশ এসপি মনিশ ঠাকুর জানিয়েছেন, জিজ্ঞাসাবাদে সারজু স্বীকার করেছে, তার প্রেমিকা অন্যত্র বিয়ে করায় তিনি ক্ষীপ্ত হন। আর ওই রাগ থেকে বিস্ফোরকসহ এটি উপহার দেন তিনি।


বিবার্তা/নিলয়/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com