শিরোনাম
হাসপাতালে নওয়াজ শরীফ
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৯, ১৩:৪৪
হাসপাতালে নওয়াজ শরীফ
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কারাগারে থাকা এই নেতার শরীর সোমবার রাতে হঠাৎ করেই খারাপের দিকে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।


চিকিৎসকরা জানিয়েছেন, তার প্লাটিলেট কমতে শুরু করায় তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। নওয়াজ শরীফের ব্যক্তিগত চিকিৎসক ড. আদনান খান সোমবার এক টুইট বার্তায় বলেন, সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের প্লাটিলেট আশঙ্কাজনক হারে কমে গেছে। তার জরুরিভিত্তিতে চিকিৎসা প্রয়োজন।


তিনি আরও জানিয়েছেন, লাহোরে তিনি নওয়াজ শরীফের সঙ্গে দেখা করেছিলেন। সে সময় তিনি নওয়াজের শরীর ভালো দেখেননি। তিনি বেশ অসুস্থ ছিলেন।


নওয়াজ শরীফ বেশ কিছু জটিল রোগে আক্রান্ত। এগুলো জীবনের জন্য হুমকি স্বরূপ। এটা খুবই গুরুত্বের সঙ্গে নেয়া উচিত এবং তাকে সেভাবে চিকিৎসা করানো উচিত।


পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টাবিলিটি ব্যুরোর এক মুখপাত্র বলেন, নওয়াজ শরীফকে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে একদল চিকিৎসকের অধীনে তার চিকিৎসা করা হবে।


নওয়াজ শরীফের ভাই শেহবাজ শরীফ অভিযোগ করেছেন, তার স্বাস্থ্যের অবস্থা খারাপের দিকে যাওয়ার পরও দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়নি। তার ভাইয়ের কিছু হলে তার জন্য দায়ী থাকবেন প্রধানমন্ত্রী ইমরান খান।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com