শিরোনাম
শাহরুখ খান প্রতিহিংসার শিকার: মমতা
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২১, ২২:১২
শাহরুখ খান প্রতিহিংসার শিকার: মমতা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড সুপারস্টার শাহরুখ খান বিজেপির প্রতিহিংসা শিকার বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার (১ ডিসেম্বর) মুম্বাইয়ে রাজনৈতিক নেতা, আন্দোলনকর্মী ও সাবেক বিচারপতিদের সঙ্গে এক আলাপচালিতায় তিনি এ সম্তব্য করেন।


বিজেপিকে ‘নিষ্ঠুর ও অগণতান্ত্রিক’ দল অভিহিত করে মমতা বলেন, ভারতের মানুষ জনশক্তি ভালোবাসে, পেশিশক্তি নয়। আমরা নিষ্ঠুর অগণতান্ত্রিক দল বিজেপির মুখোমুখি হয়েছি। যদি আমরা ঐক্যবদ্ধ হই, তাহলে আমরা জিতে যাবো।


আলাপচারিতায় উপস্থিত থাকা বলিউড পরিচালক মহেশ ভাটকে মমতা বলেন, মহেশজি, আপনিও তো প্রতিহিংসার শিকার হয়েছেন, শাহরুখ খানও প্রতিহিংসার শিকার হয়েছে। যদি আমরা জিততে চাই, তাহলে আমাদের লড়াই করতে হবে, এবং নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে।


এ সময় মারাঠা বীর শিবাজীকে নিয়ে লেখা রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার উল্লেখ করে মমতা বলেন, বাংলা ও মহারাষ্ট্রের সম্পর্ক গভীর।


আলোচনায় মমতার সঙ্গে উপস্থিত ছিলেন হাইকোর্টের সাবেক বিচারপতি শফি পারকার এবং অভয় থিপসে, তুষার গান্ধী, সাবেক কংগ্রেস নেতা সঞ্জয় ঝা, সুধীন্দ্র কুলকার্নি, শত্রুঘ্ন সিনহা, লেখক শোভা দে এবং বলিউড তারকা স্বরা ভাস্কর, রাহুল বোস ও কঙ্কনা সেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com