শিরোনাম
৩০ টাকায় বনে গেলেন কোটিপতি!
প্রকাশ : ১১ আগস্ট ২০২১, ১৯:৪২
৩০ টাকায় বনে গেলেন কোটিপতি!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

অবাস্তব মনে হলেও বাস্তব। মাত্র ৩০ টাকার বিনিময়ে কোটিপতি বনে গেছেন প্রতিবেশী দেশ ভারতের এক ব্যক্তি। ওই ব্যক্তির ভাগ্যচাকা ঘুরিয়ে দিয়েছে একটি লটারির টিকিট। ভারতের নলহাটির ভগবতীপুরে এই ঘটনা ঘটেছে।


গত ৯ আগস্ট সকালে কাউন্টার থেকে লটারি কিনেছিলেন ওই ব্যবসায়ী। দুদিন পরে ড্র হলে দেখেন প্রথম পুরস্কারটাই তার। মুহূর্তেই ১ কোটি টাকার মালিক হয়ে গেলেন তিনি। অবশ্য টাকা এখনো তার ব্যাংক অ্যাকাউন্টে জমা হয়নি।


ভারতের সংবাদমাধ্যম জি নিউজকে ওই ব্যক্তি জানিয়েছেন, কোটি টাকার প্রথম পুরস্কারটা আমার টিকিট জেনে লাফিয়ে উঠি। এখনো টাকা হাতে পাইনি। লটারি ইন্সপেক্টর এসে তদন্ত করে আমার ব্যাংক অ্যাকাউন্ট নম্বর ও তথ্যসহ টিকিটটা নিয়ে গেছেন। ১০-১৫ দিনের মধ্যে নাকি টাকা অ্যাকাউন্ট ঢুকে যাবে। সরকারিভাবে যেসব প্রক্রিয়া রয়েছে সেগুলো সম্পন্ন হতেই নাকি এতো দেরি।


প্রথম পুরস্কার বিজয়ীর ছেলে বলেন, আমরা খুবই আনন্দিত। তবে বছর খানেক আগে এ পুরস্কার পেলে আমাকে হয়তো লেখাপড়া ছাড়তে হতো না। উচ্চমাধ্যমিক উত্তীর্ণ হাওয়ার পর কলেজ ভর্তি হতে পারি নি। আমার পুলিশের চাকরির ইচ্ছা ছিল। অভাব ও পারিবারিক সমস্যার জন্য তা পূরণ করতে পারিনি। এখন বাবার ব্যবসায় সহায়তা করছি।


তবে ছোটো বোনের স্বপ্নটা এ অর্থ দিয়ে ভালোই পূরণ করা যাবে বলে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। বলেন, আমার ছোট বোনটা কলেজে প্রথম বর্ষের ছাত্রী। তার ইচ্ছা স্কুল শিক্ষিকা হাওয়ার। সেই স্বপ্ন পূরণ হবে। এছাড়া সংসার ও ব্যবসাসংক্রান্ত কাজে ব্যাংঙ্ক থেকে অনেক ঋণ নেওয়া হয়েছে। তা থেকেও মুক্তি পাব।


বিবার্তা/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com