সেবা দিয়ে সেরা হতে চায় ইম্পেরিয়াল অটোমোবাইলস
প্রকাশ : ১০ আগস্ট ২০২৩, ২১:৪২
সেবা দিয়ে সেরা হতে চায় ইম্পেরিয়াল অটোমোবাইলস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গাড়ি সার্ভিসিংয়ে নেতিবাচক অভিজ্ঞতা বদলে দেয়ার প্রত্যয়ে যাত্রা শুরু করেছে ইম্পেরিয়াল অটোমোবাইলস। অত্যাধুনিক অটোমেটিক সার্ভিসের মাধ্যমে সেরা হতে প্রতিষ্ঠাটিতে থাকছে ওয়ান-স্টপ সলিউশন।


১০আগস্ট, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু করে ইম্পেরিয়াল অটোমোবাইলস।


প্রতিষ্ঠানটির সংশ্লিষ্টরা দাবি করছেন, ইম্পেরিয়াল অটোমোবাইলস ঢাকা মহানগরীতে অটোমেটিক সার্ভিসের সর্বশেষ সংযোজন। গ্রাহকদের গাড়ি সংক্রান্ত যেকোনো সেবা সম্পূর্ণ প্রস্তুত।


তারা বলেন, গাড়ির মালিকদেরকে অটোমেটিক সার্ভিসের অভিজ্ঞতা বদলে দেওয়া আমাদের লক্ষ্য। গাড়ির সার্ভিসিংয়ের জন্য অত্যাধুনিক প্রযুক্তিতে সজ্জিত এবং দক্ষ প্রযুক্তিবিদরা কাজ করবেন। দ্রুত সেবা দেয়ার জন্য থাকবে ওয়ান-স্টপ কার সার্ভিস।


যেসব সেবা মিলবে ইম্পেরিয়াল অটোমোবাইলসে উদ্বোধন উপলক্ষ্যে সংবাদ সম্মেলনে গাড়ি সার্ভিসের ক্ষেত্রে কোন কোন বিষয়ে সেবা নেয়া যাবে তার বিস্তারিত তুলে ধরা হয় ইম্পেরিয়াল অটোমোবাইলসের পক্ষ থেকে। সেগুলো হলো-


সাধারণ রক্ষণাবেক্ষণ এবং মেরামত:
গাড়ি ভালভাবে চালু রাখার জন্য তেল পরিবর্তন, ব্রেক মেরামত, ব্যাটারি প্রতিস্থাপন এবং আরো অনেক কিছুসহ রক্ষণাবেক্ষণ ও মেরামতের সবধরনের সার্ভিস প্রদান করা হবে।


ইঞ্জিন ডায়াগনস্টিকস এবং মেরামত:
অত্যাধুনিক যন্ত্রপাতি ইঞ্জিন-সম্পর্কিত যেকোনো সমস্যা দ্রুত এবং দক্ষতার সাথে নির্ণয় ও মেরামত করতে ব্যবহৃত করা হবে। যাতে স্বল্প সময়ের মধ্যে গাড়ি ব্যবহার শুরু করা যায়।


ডিটেইলিং:
হাত ধোয়া এবং ওয়াক্সিং থেকে শুরু করে অভ্যন্তরীণ সবকিছু সম্পূর্ণ করা পর্যন্ত গাড়িটিকে কীভাবে সেরা দেখাতে হয় নিশ্চিত করা হবে।


ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক সার্ভিস:
ত্রুটিপূর্ণ তার থেকে শুরু করে ত্রুটিপূর্ণ সেন্সর পর্যন্ত, গাড়ির সম্মুখীন হতে পারে এমন যেকোনো বৈদ্যুতিক বা ইলেকট্রনিক সমস্যা নির্ণয় ও মেরামত করা যাবে এখানে।


ডেন্ট এবং পেইন্ট সার্ভিস:
অত্যাধুনিক পদ্ধতি এবং প্রিমিয়াম পেইন্টের সাহায্যে পেশাদার দল গাড়িটিকে নতুনের মতো করে তুলবে।


সাসপেনশন এবং স্টিয়ারিং:
চাকা সারিবদ্ধকরণ, শক শোষক প্রতিস্থাপন এবং পাওয়ার স্টিয়ারিং মেরামতসহ সর্বোত্তম সাসপেনশন এবং স্টিয়ারিং সার্ভিস প্রদান করা হবে।


এয়ার কন্ডিশনিং এবং হিটিং:
এসি রিচার্জ, হিটার কোর প্রতিস্থাপন এবং হিটিং সংক্রান্ত যেকোনো সমস্যায় এয়ার কন্ডিশনার এবং হিটিং সার্ভিসগুলির মাধ্যমে সারা বছর স্বস্তিতে রাখবে।


টায়ার সার্ভিস:
টায়ার ঘূর্ণন থেকে প্রতিস্থাপন পর্যন্ত, আপনার টায়ারগুলিকে চমৎকার অবস্থায় রাখার জন্য প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম রয়েছে।


উদ্বোধনী অনুষ্ঠানে ইম্পেরিয়াল অটোমোবাইলসের শীর্ষস্থানীয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/এমই/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com