বরিশালের মেয়েরা অনেক সুন্দরী: জায়েদ খান
প্রকাশ : ২২ ডিসেম্বর ২০২৩, ২৩:৪৫
বরিশালের মেয়েরা অনেক সুন্দরী: জায়েদ খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নাচ-গান ও ডিগবাজি দিয়ে বরিশাল মাতিয়ে গেলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান।


২২ ডিসেম্বর, শুক্রবার বিকেলে অশ্বনী কুমার হলে ‘তোমার চোখে বাংলাদেশ’ ফটো কনটেস্ট বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন তিনি। যেখানে তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন চিত্রনায়িকা আঁচল, অভিনেত্রী আনিকা কবির শখ ও মৌসুমি হামিদ।


এদিন তারকাদের আগমনী খবরে বিকেল থেকেই বরিশালের অশ্বিনী কুমার হলে ভিড় জমাতে থাকেন সাধারণ দর্শকেরা। অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার পরে নিজ কণ্ঠে গান ও নাচে দর্শকদের মাতিয়ে তোলেন জায়েদ খান। এসময় ডিগবাজিও দিতে দেখা যায় এই নায়ককে।


জায়েদ খান বলেন, আজ আমার দুৃবাইতে যাওয়ার ফ্লাইট ছিল। সেটি বাতিল করেছি ‘তোমার চোখে বাংলাদেশ’ ফটো কনটেস্টে বরিশালে আসার নিমন্ত্রনে। এর একটাই কারণ, আমার বাড়ি বরিশালে। এখানে এসে মনে হয়নি যে তারকা হিসেবে এসেছি। এটি আমার জন্মভূমি, আমার মাটির টান। আমার বাড়ি পাশেই পিরোজপুরে। এখানে এসে আনন্দ ভাগাভাগি করতে পেরেছি সেজন্য খুব খুশি।


বরিশালের মেয়ে বিয়ে করবেন কিনা এমন প্রশ্নে এই নায়ক বলেন, বরিশালের মেয়েরা অনেক সুন্দরী। বিয়ে করলেই তো আমার স্ট্যান্ডার্ড পরে যাবে। কয়েকদিন পরেই করি। কারণ ফিল্ম ইন্ডাস্ট্রির সকলেই বিবাহিত, একমাত্র আমি ব্যাচেলর। আমি গর্ববোধ করি, সবাই আমাকে বাংলাদেশের সালমান খান বলেন।


এক প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, আমি সবসময় বলেছি আমার রুপের রহস্য ঠিকমতো খাওয়া-দাওয়া করা। আর মানুষের ভালোবাসা। আমি নির্বাচনে যেতে চাইনি। যেতে চাইলে প্রধানমন্ত্রী আমার কথা রাখতেন। সবাই যদি নির্বাচন করেন তাহলে অভিনয় করবে কে? আগামী দুই বছর আমার হাতে বেশ কিছু কাজ আছে। সেসব করতে হবে। আর কাজ করতে হলে এমপি হতে হবে, এমনও নয়।


নিপুন আক্তার ও আপনার কাজের মধ্যে পার্থক্য কী প্রশ্নের জবাবে জায়েদ বলেন, একজন বৈধ আরেকজন অবৈধ। আমি সবসময় আলোচনায় থাকি কারণ সাংবাদিকরা ট্রেন্ডে রাখেন। আর যারা ট্রল করেন, তারা আমাকে নিয়ে আলোচনা আরও উপরে পৌঁছে দেয়। আমি তো ঘোষণা দিয়েছি, যারা আমাকে ট্রল করে, তাদেরকে গরু জবাই করে খাওয়াবো।


চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান অবস্থা কী জানতে চাইলে এই অভিনেতা বলেন, পদ্মা সেতু হওয়ার পরে দেখেছেন নদীতে চর পরে গেছে, পানি নেই। তেমনই চলচ্চিত্র শিল্পী সমিতিরও চর পরে গেছে। আমি বলেছিলাম, জায়েদ খান যেখানে পা দেন সেখানে আলোকিত হয়ে যায়। সেটাই আমার দায়িত্ব পালনের দুই মেয়াদে প্রমাণ করেছি।


শোবিজ অঙ্গনের তারকাদের বাদেও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফরচুন বরিশালের স্বত্বাধিকারী মিজানুর রহমান, বরিশাল সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব প্রমুখ।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com