সোলজারের প্রীতি জিনতার আসল নাম কী?
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০২৩, ১০:১৫
সোলজারের প্রীতি জিনতার আসল নাম কী?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের তারকা অভিনেত্রী প্রীতি জিনতা। মিষ্টি হাসির তকমা পেয়েছিলেন এই অভিনেত্রী। নব্বই দশক থেকে একুশ শতক পর্যন্ত উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। তার আসল নাম নিয়ে বেশ কিছুদন ধরেই আলোচনা চলছে।


নব্বইয়ের দশকের শেষের দিকে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। তার ঝুলিতে রয়েছে জনপ্রিয় সব ছবি যেমন- ‘সোলজার’, ‘মিশন কাশ্মীর’, ‘চোরি চোরি চুপকে চুপকে’।


চলতি বছর বলিউডে ২৫ বছর পূর্ণ করলেন প্রীতি। তবে প্রীতির আসল নাম নিয়ে অনেক আলোচনা হয়েছে। তার আসল নাম নাকি প্রীতি নয়। তা হলে আসল নাম কী?


সম্প্রতি সোশ্যাল সাইট ‘এক্স’-এ একটি ভিডিও পোস্ট করেছেন প্রীতি। সেখানে তিনি নিজের নাম নিয়ে এই জল্পনার নিষ্পত্তি ঘটান। তিনি বলেন, ‘আমি আজ এই ভিডিওটা করছি, কারণ আমাকে এখনো অনেকে প্রশ্ন করেন আমার আসল নাম কী! আমার আসল নাম আদৌ প্রীতি কি না?’


তিনি আরো বলেন, ‘আমার নাম কখনই প্রীতম সিংহ জিনতা নয়। আমি জানি না, কীভাবে গুগল বা উইকিপিডিয়ায় এই নামের উল্লেখ রয়েছে। আমার আসল নাম চিরকালই প্রীতি জিনতা।’


শোনা যায়, ১৯৯৮ সালে ‘সোলজার’ ছবিতে কাজ করার সময় প্রীতির সঙ্গে মজা করতে গিয়ে তাকে প্রীতম সিংহ জিনতা নামে ডাকতেন অভিনেতা ববি দেওল। সেই থেকে তার ওই নাম রয়ে গেছে। তবে ২৫ বছর পরে অন্য নামে পরিচিত হতে চান না তিনি, তাই নিজেই ভিডিওতে বললেন এই নায়িকা।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com