নতুন আদরেই ভরসা পূজার
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২৩, ১১:৪৩
নতুন আদরেই ভরসা পূজার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শিশুশিল্পী হিসেবে ডজন খানেক সিনেমায় করলেও অভিনয়ের চেয়ে ব্যক্তি জীবন নিয়েই বেশি আলোচনায় থাকতে চান ঢাকাই সিনেমার নায়িকা পূজা চেরি। সময়ের হিট নায়ক শাকিব খান ছাড়াও কাজ করেছেন সিয়াম ও সজলের সঙ্গে। বিশেষ করে শাকিব খানের সঙ্গে তার প্রেমের স্ক্যান্ডাল তাকে এই নায়ক থেকে দূরে সরিয়ে দিয়েছে। ফলে জুটি বাঁধার মতো কোনো নায়কই তিনি এখন আর খুঁজে পাচ্ছেন না। তবে চেষ্টা করছেন। সেই চেষ্টার ফল এ সময়ের নায়ক আদর আজাদ।


বর্তমানে ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন আদর। তার প্রতিই ভরসা খুঁজছেন পূজা। জুটি বেঁধে তিনটি সিনেমায় অভিনয় করছেন। এর মধ্যে আলোক হাসানের পরিচালনায় নির্মিত ‘নাকফুল’ নামে একটি সিনেমার কাজ শেষ হয়েছে। আগামী বছর ভালোবাসা দিবসে ‘নাকফুল’ সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।


এদিকে কামরুজ্জামান রোমান পরিচালিত ‘লিপস্টিক’ নামে আরো একটি সিনেমার কাজ প্রায় শেষ। একই প্রযোজক-পরিচালকের ‘দরদিয়া’ নামে একটি সিনেমার কাজ শুরু হবে আগামী বছর ফেব্রুয়ারিতে।


পূজা চেরি বলেন, আদর আজাদ ভাইয়ের সঙ্গে কাজ করতে ভালো লাগে। লিপস্টিক সিনেমায় আমাদের কাজ দেখে প্রযোজক পরিচালকের ভালো লেগেছে বলেই আবারো একই টিমের সঙ্গে কাজ করতে যাচ্ছি। আশা করছি ভালো হবে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com