ক্ষমা চাইলেন তানজিন তিশা
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩, ১৭:২৪
ক্ষমা চাইলেন তানজিন তিশা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাংবাদিকের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করে সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা। ২৩ নভেম্বর, শনিবার দুপুর ১২টার দিকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে এসে তিনি অভিযোগ প্রত্যাহার করেন।


এ সময় অভিনেত্রী বলেন, ‘আমার আসলে ওভাবে কথা বলা ঠিক হয়নি। সেটা আমি জানি। আমি আমার ভুল বুঝতে পেরে সকলের কাছে দুঃখপ্রকাশ করছি।’


ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ ও অভিনয়শিল্পী সংঘ সহযোগিতায় তিশার চলমান ইস্যুর সমাধান হয়।


ডিবি প্রধান হারুন বলেন, তিশা আমাদের কাছে একটি অভিযোগ করেছে। সেটা আজ উভয় পক্ষ বসে সমঝোতা করে তার অভিযোগ প্রত্যাহার করেছেন।


তিশার অপেশাদার বক্তব্য ও বিরূপ আচরণের প্রতিবাদে সরব হন বিনোদন সাংবাদিকরা। মঙ্গলবার (২১ নভেম্বর) রাজধানীর কারওয়ানবাজারের সার্ক ফোয়ারার সামনে জড়ো হন তারা। এ সময় তিশাকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন সাংবাদিকরা।


এরপর ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও তিশার পক্ষ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। ক্ষমা না চাওয়া পর্যন্ত তাকে সব ধরনের নির্মাণ থেকে বিরত থাকার আহ্বান জানান সাংবাদিকরা।


উল্লেখ্য, গত ১৬ নভেম্বর অসুস্থ হয়ে হাসপাতালে যান তানজিন তিশা। তবে খবর বের হয়, প্রেমঘটিত কারণে আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি। যদিও ওই দিনই সুস্থ হয়ে বাসায় ফেরেন তিনি।


অভিনেত্রী বলেন, তামিমের বিরুদ্ধে পুলিশের কাছে যে অভিযোগ আমি করেছিলাম, সেটাও তুলে নিচ্ছি। তবে যারা আমার এবং আমার পরিবারকে ঘিরে অসত্য-অসম্মানজনক নিউজ প্রকাশ করেছে, তারা অনুতপ্ত হবে। সেইসঙ্গে লেখাগুলো সরিয়ে নেবেন, সেটাও আমি প্রত্যাশা করি। কারণ এটা একজন শিল্পী বা নারীর জন্য অসম্মানজনক।’


বিবার্তা/মাসুদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com