‘নট ব্যাড; ভেরি গুড’, শাকিবের প্রশংসায় সোনাল
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ১৮:০২
‘নট ব্যাড; ভেরি গুড’, শাকিবের প্রশংসায় সোনাল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রথমবারের মতো প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এর নায়ক শাকিব খান ও বলিউডের নায়িকা সোনাল চৌহান এক মঞ্চে হাজির হলেন। প্রতীক্ষার প্রহর শেষ হলো এবার।


২৫ অক্টোবর, বুধবার রাতে মুম্বাইয়ের একটি হোটেলে সংবাদ সম্মেলনে তাদের একসঙ্গে দেখা গেল। যেখানে আরও উপস্থিত ছিলেন পরিচালক অনন্য মামুন, বাংলাদেশের একাংশের প্রযোজক কামাল কিবরিয়া লিপুসহ মুম্বাইয়ের প্রযোজকরা।


সংবাদ সম্মেলনে শাকিবের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন সোনাল চৌহান। কারণ একদিন আগেই মুম্বাইয়ে পৌঁছানোর পর হিন্দি শেখার চেষ্টা করছেন শাকিব। আর সেটার সাক্ষী সিনেমার নায়িকাসহ অনেকেই।


এদিন সংবাদ সম্মেলনে হাজির হয়েও হিন্দিতে কথা বলেন শাকিব। যেটা শুনে পাশ থেকে নায়িকা সোনাল হাত তালি দিয়ে বলেই ফেলেন, ‘নট ব্যাড। ভেরি গুড।’ (মন্দ না। খুবই ভালো।)


শাকিব বলেন, ‘হিন্দি শেখার চেষ্টা করছি। যে কারণে গতকাল (মঙ্গলবার) থেকে এই সংবাদ সম্মেলন পর্যন্ত সবার সঙ্গেই একটু একটু হিন্দি বলছি। হিন্দি শব্দেরও ব্যবহার শিখেছি।’


এই নায়ক আরও বলেন, ‘এটা বাংলাদেশ থেকে প্রথম প্যান ইন্ডিয়ান মুভি। আমি মনে করি এটি হতে যাচ্ছে একেবারে ইউনিক গল্পের মুভি। ইন্ডিয়ার সাথে এই নতুন কোলাবোরেশান আশা করছি ভালো হবে।’


সংবাদ সম্মেলনে নায়িকা সোনাল চৌহান বলেন, ‘সিনেমার কোনো ভাষা নেই। যে কোনো ভাষায় ভালো গল্পের সিনেমা হতে পারে। দরদ তেমনই একটি প্রজেক্ট। এটার গল্প আমার খুব ভালো লেগেছে।’


২৭ অক্টোবর থেকে সাইকো থ্রিলার গল্পের ছবি ‘দরদ’ এর শুটিং শুরু হবে। সংবাদ সম্মেলনে জানানো হয়, ফেব্রুয়ারিতে বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্ণাটক এই ছয় ভাষায় মুক্তি পাবে।


শাকিব-সোনাল ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com