রায়হান রাফীর সিনেমায় শাকিব
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ২২:৪৭
রায়হান রাফীর সিনেমায় শাকিব
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গেলো কুরবানি ঈদে প্রিয়তমা বনাম সুড়ঙ্গের গ্যাঁড়াকলে শাকিব-রাফীর সম্পর্কের অবনতি ঘটে। ভক্তদের জন্য সুখবর এবার নাকি সেই সম্পর্কের উন্নতি ঘটেছে। খুব শীঘ্রই রায়হান রাফির সিনেমায় দেখা যাবে শাকিব খানকে।


রায়হান রাফীর ‘প্রেমিক’ সিনেমার নায়ক হচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এটা পুরোনো খবর। সে যাত্রায় শুধু ঘোষণাতেই শেষ হয়েছিল সিনেমা। নির্মাণ আর হয়নি। তবে এসবের মাঝেই মিলল নতুন খবর। শাকিব-রাফির সম্পর্কের নাকি উন্নতি ঘটেছে। সেটা এই নির্মাতার চেষ্টাতেই নাকি সম্ভব হয়েছে। কারণ দেশের শীর্ষ এই নায়ককে নিয়ে নতুন সিনেমা নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন ‘সুড়ঙ্গ’র পরিচালক।


এ প্রসঙ্গে বিশ্বস্ত এক সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে, ‘প্রেমিক’ নয় শাকিবকে নিয়ে অন্য আরেকটি ছবি করতে যাচ্ছেন রাফী। অক্টোবরে বড় আয়োজনের মাধ্যমে সেই ঘোষণা আসবে। নাম চূড়ান্ত হয়নি, তবে ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে আগামী বছর কোরবানির ঈদের জন্য। প্রযোজনায় থাকছে চরকি, আলফা আই, এসভিএফ।


সূত্র আরও জানিয়েছে, ছবিটি হবে অ্যাকশন ধাঁচের। এ নিয়ে শাকিবের সঙ্গে রাফীসহ অন্য প্রযোজকদের মিটিং হয়েছে একাধিকবার। এ প্রসঙ্গে রাফী বলেন, অনেক ছবি নিয়ে আলোচনা চলছে। আসলে এটা নিয়ে বলার মতো কিছু নেই। যদি কিছু হয় তবে প্রযোজনা সংস্থা থেকে জানাবে। তবে শাকিব ভাইকে নিয়ে কিছু করলে চমকে দেওয়ার মতো কিছু করব।


শাকিবকে নিয়ে এ নির্মাতা আরও বলেন, সামনে আমার ভালো ভালো সিনেমা আসবে। শাকিব ভাই আমাদের সুপারস্টার। তাকে সবসময় সম্মান জানাই, পছন্দ করি। তিনিও আমাকে স্নেহ করেন। তার সঙ্গে আমার কোনো ঝামেলা নেই।


বিবার্তা/পুলক/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com