হঠাৎ কেন অ্যাটলির উপর ক্ষুব্ধ নয়নতারা
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৩, ২১:৩৫
হঠাৎ কেন অ্যাটলির উপর ক্ষুব্ধ নয়নতারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমার সাফল্যে রীতিমতো সব রেকর্ড ভাঙবার পথে। এর মধ্যেই শোনা যাচ্ছে নির্মাতার অ্যাটলির ওপর বেশ চটেছেন ছবির নায়িকা নয়নতারা। ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে হিন্দি চলচ্চিত্র নির্মাণে অভিষেক হয়েছে অ্যাটলির। এটির মাধ্যমেই বলিউডে যাত্রা শুরু করেন নয়নতারা।


এখন ‘জওয়ান’ সিনেমার দ্বিতীয় পর্ব নির্মাণ নিয়ে জোর আলোচনা চলছে। ঠিক সেই মুহূর্তে শোনা যাচ্ছে এ সিনেমা তৈরি হলে তাতে নয়নতারাকে আর দেখা না-ও যেতে পারে। শোনা যাচ্ছে অ্যাটলির ওপর বেজায় চটেছেন অভিনেত্রী।


কারণ তার মতে সিনেমায় দীপিকা পাড়ুকোনের চরিত্রকে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে। যদিও দীপিকার ক্যামিও চরিত্র ছিল এ সিনেমায়।


এক ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, নয়নতারা পরিচালক অ্যাটলির ওপর ভীষণই মনক্ষুণ্ণ কারণ তার চরিত্র সিনেমায় কেটে ছোট করে দেওয়া হয়েছে বলে দাবি। তাছাড়াও দীপিকার চরিত্রকে বেশি প্রাধান্য দিয়ে নয়নতারার অংশকে খুব চোখে পড়ার মতো করে কোনঠাসা করা হয়।


‘জওয়ান’ সিনেমায় দীপিকা পাড়ুকোনের স্পেশাল অ্যাপিয়ারেন্স রয়েছে বিক্রম রাঠৌরের স্ত্রী হিসেবে। সেই চরিত্র একেবারেই নাকি ‘ক্যামিও’ ছিল না। দীপিকার চরিত্রও ক্যামিও ছিল না। ‘জওয়ান’ প্রায় শাহরুখ-দীপিকা জুটির সিনেমার মতোই দেখানো হয়েছে।


নয়নতারা দক্ষিণী সিনেমার শীর্ষ নায়িকা। তবে ‘জওয়ান’ সিনেমায় তিনি যেভাবে উপস্থাপিত হয়েছেন, তাতে একেবারেই সন্তুষ্ট নন এ নায়িকা। এ কারণে আর কখনো কোনো বলিউড চলচ্চিত্রে নাও দেখা যেতে পারে ধারণা করা হচ্ছে।


সিনেমার পর্দায় শাহরুখ খান ও নয়নতারা জুটিকে অত্যন্ত ভালবেসেছেন দর্শক ও অনুরাগীরা। তারা এমন মন খারাপের খবর জন্য মোটেই প্রস্তুত নয়।


এই টানাপোড়েনের ভবিষ্যৎ কী হয় তা তো বলবে সময়। তবে অ্যাটলি ও নয়নতারার সম্পর্ক দীর্ঘদিনের। একসঙ্গে কাজ করেছেন একাধিক দক্ষিণী সিনেমায়। পরিচালকের জন্মদিনেও তাকে শুভেচ্ছা জানাতে ভুল করেননি নয়নতারা।


বলিউড কিং খান অভিনীত ‘জওয়ান’ ঝড় তুলেছে বক্স অফিসে। ১৩ দিনে বিশ্বজুড়ে ৯০৭ কোটির রুপিরও বেশি আয় করেছে। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২০০ কোটি টাকা। ভারতে আয়ের পরিমাণ ৫১১.০৪ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ৬৭৬ কোটি টাকারও বেশি।


অ্যাটলি নির্মিত এ সিনেমা দ্রুততম হিন্দি সিনেমা যা ৪০০ কোটি রুপির ক্লাবে পৌঁছেছে। ভেঙেছে শাহরুখ খানের চলতি বছরের শুরুতে মুক্তি পাওয়া সিনেমা ‘পাঠান’র রেকর্ড।


বিবার্তা/পুলক/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com