বিয়ের আগে মা হচ্ছেন ঋতাভরী, সন্তানের বাবা কে?
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩৮
বিয়ের আগে মা হচ্ছেন ঋতাভরী, সন্তানের বাবা কে?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’খ‌্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী এখনো অবিবাহিত। তবে হঠাৎ করেই বৃহস্পতিবার রাতে ফেসবুক স্ট্যাটাসে লিখেন মা হতে যাচ্ছেন তিনি।


মা হতে যাওয়ার ঘোষণা দিয়ে ঋতাভরী চক্রবর্তী লিখেন- ‘আমি এবং আমার স্বামী যৌথভাবে ঘোষণা করছি যে, আমি মা হতে যাচ্ছি। আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদ কামনা করছি।’


এ পোস্ট দেওয়ার পর বিষয়টি নিয়ে হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ঋতাভরী এখনো অবিবাহিত। যার কারণে প্রশ্ন উঠেছে, এ সন্তানের বাবা কে? যেমনটা হয়েছিল অভিনেত্রী নুসরাত জাহানের ক্ষেত্রে। তবে নেটিজেনদের কেউ কেউ বলছেন, এটি সিনেমার প্রচারের জন্য স্টান্টবাজি। কিন্তু অরিন্দম শীলের মতো গুণী নির্মাতাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। ফলে নেটিজেনদের বড় একটি অংশ দ্বিধায় পড়ে গেছেন।


মনোবিদ তথাগত চ্যাটার্জির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঋতাভরী। গত বছরের মাঝামাঝি সময়ে চুমুর ছবি পোস্ট করে প্রেমিককে পরিচয় করিয়ে দেন এই অভিনেত্রী।


একই বছরের শেষ লগ্নে গুঞ্জন উঠেছিল, ভেঙে গেছে তথাগত-ঋতাভরীর প্রেম। যদিও বিচ্ছেদ নিয়ে টুঁ-শব্দটি করেননি নায়িকা! নেটিজেনদের অনেকের দাবি- গোপনে বিয়ের পর্ব সেরেছেন ঋতাভরী-তথাগত। তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি নায়িকা।


‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ‌্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন ঋতাভরী। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি।


২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। ঋতাভরী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো- ‘চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’ প্রভৃতি।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com