নতুন যাত্রা শুরু হতে যাচ্ছে নুসরাত ফারিয়ার
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৩৮
নতুন যাত্রা শুরু হতে যাচ্ছে নুসরাত ফারিয়ার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শোবিজে উপস্থাপনা ও মডেলিং দিয়ে যাত্রা শুরু করেন নুসরাত ফারিয়া। বর্তমানে পুরোদস্তুর নায়িকা হয়ে উঠেছেন তিনি। কাজ করছেন একের পর এক চলচ্চিত্রে। তবে বাংলাদেশের চেয়ে বর্তমানে কলকাতার সিনেমায় বেশি দেখা যাচ্ছে ফারিয়াকে।


এবার এই অভিনেত্রী দিলেন নতুন তথ্য। ভারতীয় নৃত্য পরিচালক ও চলচ্চিত্র নির্মাতা বাবা যাদবের সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।


তবে বাবা যাদব নির্মিতব্য সিনেমাটির নাম এখনও চূড়ান্ত হয়নি। ছবির শুটিং শুরু হবে চলতি বছরের ১ অক্টোবর। হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে হবে নাম চূড়ান্ত না হওয়া ছবিটির দৃশ্যধারণের কাজ।


নতুন এই সিনেমা নিয়ে ফারিয়া বলেন, অনেক বছর ধরেই পরিকল্পনামাফিক কাজ করতে চাচ্ছিলাম, আমার সঙ্গে যেটা যায়। আমার কাছে মনে হয়, একজন ফিমেল অ্যাক্টরকে সঠিকভাবে প্রতিষ্ঠিত করার জন্য যে ধরনের কাজ দরকার ক্যারিয়ারে, এখন এসে আমি পাচ্ছি। নতুন যাত্রা শুরু হতে যাচ্ছে। আশা করি, দর্শকরা হতাশ হবেন না।


ফারিয়ার সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘পাতালঘর’। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এ সিনেমাটি। এতে ফারিয়া অভিনয় করেছেন একজন নায়িকার চরিত্রে। তার মায়ের চরিত্রে আছেন আফসানা মিমি।


প্রসঙ্গত, নুর ইমরান মিঠু পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মামুন-উর-রশিদ, সালাউদ্দিন লাভলু, গিয়াস উদ্দিন সেলিম, ফজলুর রহমান বাবু, নাজিয়া হক অর্ষা, মামুন-উল-হক, দীপান্বিতা মার্টিন, রওনক হাসান, নাসির উদ্দিন খান, মৌটুসি বিশ্বাস, আরফান মৃধা শিবলু, শাদাত রাসেল, হাসনাত রিপন, চন্দনা বিশ্বাসসহ অনেকেই।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com