সব দুঃখের সংবাদের মধ্যেও সুখের খবর দিলেন নোবেল
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২৩, ০০:৪৫
সব দুঃখের সংবাদের মধ্যেও সুখের খবর দিলেন নোবেল
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

একের পর এক অঘটন ঘটিয়ে খবরের শিরোনামে থাকছেন ‘সারেগামাপা’ খ্যাত গায়ক মাঈনুল আহসান নোবেল। সম্প্রতি নড়াইলের রাস্তায় মদ্যপ অবস্থায় মোটরসাইকেল চালাতে গিয়ে সম্প্রতি দুর্ঘটনা ঘটিয়েছেন তিনি। এ ঘটনায় অল্পের জন্য রক্ষা পান এই গায়ক।


এর আগে নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে যাওয়ায় পড়তে হয়েছে তাকে বিব্রত অবস্থায়। এতো সব দুঃখের সংবাদের মধ্যেও সুখের খবর দিলেন তিনি।


নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। ভক্তরা আবারও শুনতে পাবেন তার কণ্ঠে গান। শুক্রবার (১ সেপ্টেম্বর) ‘কলিজা’ শিরোনামে গানটি রিলিজ হয়েছে ইউটিউবে।


এইচ এম নিপুর কথায় গানটির সুর করেছেন মিশকাত। রানা আকন্দের সংগীত আয়োজনে নোবেলের কলিজা গানটি নিয়ে একটি ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। যেখানে অভিনয় করেছেন আসিফ আহমেদ খান এবং সুমাইয়া আক্তার সুমি।


গানটি প্রসঙ্গে নোবেল বলেন, সময়টা খারাপ যাচ্ছে। তবে ‘কলিজা’ গানটি শুনার পর মনে হয়েছে আমার কণ্ঠে শ্রোতারা এমন একটি গান শুনতে অপেক্ষা করছে। তাই মায়ের দোয়া নিয়ে গানটি করার ইচ্ছে পোষণ করি। অবশেষে গানটি শেষ হওয়ার পর নিজেই নিজের গানের ভক্ত হয়ে যাই। আশাকরি আমার প্রত্যেকটি শ্রোতা গানটি ভালোবেসে গ্রহণ করবে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com