রিয়ার হৃদয়ে প্রেমের হাওয়া
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ১৭:২৭
রিয়ার হৃদয়ে প্রেমের হাওয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

২০২০ সালে বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুকে ঘিরে অভিযোগের আঙুল উঠেছিল তার প্রেমিকা ও বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দিকে। বিগত দুই বছরেরও বেশি সময় ধরে নানান বিতর্ক ও আইনি জটিলতায় জর্জরিত তিনি। সুশান্ত সিংহ রাজপুতের প্রয়াণে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন তিনি- এমনটাই দাবি করেছিল সুশান্তের পরিবার। মাদক সরবরাহের অভিযোগে কারাগারেও যেতে হয়েছিল তাকে।


মাঝের কয়েকটা বছর বেশ কষ্টকর পরিস্থিতির মধ্যে দিয়েই কেটেছে রিয়ার। যদিও সেই সব বিতর্ক এখন অতীত। তাই তো নতুন করে প্রেমের হাওয়া এসেছে রিয়ার জীবনে।


গুঞ্জন রটেছে, অভিনেত্রী নতুন করে এক শিল্পপতির প্রেমে পড়েছেন। যার নাম নিখিল কামাথ। নিখিল শিক্ষা বিষয়ক স্টার্ট আপ সংস্থা কর্ণধার ও প্রতিষ্ঠাতা। যিনি কিনা আবার সাবেক ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী মানুষী চিল্লারের সাবেক প্রেমিক!


এর আগে গত বছর গুঞ্জন রটেছিল, অভিনেত্রী সীমা সাজদের ভাই বান্টি সাজদের সঙ্গে প্রেম করছেন রিয়া। যিনি পেশায় একজন প্রযোজক। সুশান্তের মৃত্যুর পর থেকেই রিয়ার লড়াইয়ে তার পাশে ছিলেন বান্টি। তার সব ধরনের বিপদে মানসিক শক্তি জুগিয়েছেন বন্ধুর মতো। তখন থেকেই তাদের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠে। তবে প্রেমের বিষয়ে দুজনের কেউই কখনো কিছু বলেননি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com