কেন রণবীরের সাথে বিশেষ ফটোশ্যুট চাইছেন শার্লিন?
প্রকাশ : ৩১ জুলাই ২০২৩, ১৮:৩৯
কেন রণবীরের সাথে বিশেষ ফটোশ্যুট চাইছেন শার্লিন?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের বিতর্কিত নায়িকা শার্লিন চোপড়া। দীর্ঘদিন পর্দায় অনুপস্থিত থাকলেও নানা বিতর্কিত কর্মকাণ্ডে নাম জড়িয়ে খবরের শিরোনামে এসেছেন বারংবার। এবার বলিউড অভিনেতা রণবীর সিংকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেত্রী।


সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘রণবীরের সঙ্গে কোনো নির্জন দ্বীপে গিয়ে নগ্ন ফটোশুট করতে চাই। আমি ম্যাগাজিনের কভারশুটে নগ্ন হয়ে যেটা কয়েক বছর আগে করে দেখিয়েছি, সেটা রণবীর সিং সম্প্রতি করেছেন। ওর বেলায় সকলে প্রশংসা করেছেন কিন্তু আমাকে বহু কটাক্ষ শুনতে হয়েছিল।’


শার্লিনের এই বিস্ফোরক সাক্ষাৎকার ভাইরাল হতেই রণবীর-ভক্তদের প্রশ্ন, দীপিকা পাড়ুকোন কি শুনেছেন এই আবদার?


দীর্ঘ বিরতির পর কাজে ফিরছেন শার্লিন চোপড়া। কিডনির অসুখে ভুগে কাজ থেকে সরে গিয়েছিলেন। ডাক্তাররা বলেছিলেন, তিন মাসের বেশি বাঁচবেন না তিনি। তবে মনে জেদ চেপেই অসুখের সঙ্গে লড়াই করে ফিনিক্স পাখির মতো ফিরে এসেছেন বলিপাড়ার এ বোল্ড নায়িকা।


প্রসঙ্গত, একতা কাপুরের হাত ধরে শিগগির পর্দায় ফিরছেন শার্লিন চোপড়া। আগামীতে তাকে দেখা যাবে ‘পৌরুষপুর ২’তে। অন্যদিকে গত শুক্রবার মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। দর্শক-সমালোচক মহলে বেশ ভালো সাড়া ফেলেছে ছবিটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আলিয়া ভাট।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com