মা হওয়ার গুঞ্জন সম্পর্কে যা জানালেন মাহি
প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ১৮:৩৯
মা হওয়ার গুঞ্জন সম্পর্কে যা জানালেন মাহি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি মা হতে যাচ্ছেন—রোববার (৩০ জুলাই) সকাল থেকেই এমন গুঞ্জন ছাড়ায় বিভিন্ন মাধ্যমে।


মূলত অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া ফেসুবকের একটি স্ট্যাটাস থেকেই এ গুঞ্জনের শুরু হয়। শনিবার (২৯ জুলাই) তিনি ফেসবুকে একটি স্ট্যাটাসে লেখেন, ‘আমি তুমি আর আমাদের ২ টা ফুল।’ আর এ থেকে শুরু হয় ধোঁয়াশা।


তবে ‘অগ্নি’ খ্যাত এ নায়িকার মা হতে যাওয়ার গুঞ্জনটি যে সত্য নয়, সেটি গণমাধ্যমকে নিজেই নিশ্চিত করেছেন মাহি। রবিবার (৩০ জুলাই) বিকেলে তিনি বলেন, ‘বিষয়টি আসলে তা নয়। যদি ফের মা হই তাহলে আমিই নিজ থেকে জানাব সবাইকে।’


নায়িকা বলেন, ‘ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলাম। শুধুই একটি স্ট্যাটাস, সেখানে সন্তান হওয়া–না হওয়া নিয়ে কোনো কিছু ছিল না। সেখান থেকেই এই গুঞ্জনের শুরু।’


এছাড়া ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে তিনি জানিয়েছেন, স্ট্যাটাসটির মাধ্যমে আমি একটি ইচ্ছার কথা প্রকাশ করেছেন তিনি। দুইটা ফুল হচ্ছে তাদের সংসারে আরেকটি সন্তান এলে ভালো হতো।


চলতি বছরের ২৮ মার্চ পুত্রসন্তানের মা হয়েছেন মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন তিনি। বিয়ের দেড় বছরের মাথায় সন্তানের জন্ম দেন এ নায়িকা।


এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের পাঁ৭ বছর পর ২০২১ সালের মে মাসে বিচ্ছেদ হয় তাদের।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com