‘প্রিয়তমা’ হলেও সেই প্রিয়তমা তো নায়কেরই : বুবলী
প্রকাশ : ২৯ জুলাই ২০২৩, ১৫:৪৭
‘প্রিয়তমা’ হলেও সেই প্রিয়তমা তো নায়কেরই : বুবলী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা থেকে বাদ পড়েন বুবলী। এই ছবিতে প্রথমদিকে শাকিব খানের বিপরীতে বুবলীরই অভিনয় করার কথা ছিল। সেসময় ছবিটিতে চুক্তিও নাকি করেছিলেন তিনি। কিন্তু আর কখনো একসঙ্গে কাজ করবেন না এই জুটি, এমনটাই জানান শাকিব খান।


অবশ্য এখন সব অতীত। ‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যায় কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে। ব্যস্ততার কারণে ছবিটি এখনো দেখার সুযোগ না হলেও ছবির গান ও কিছু দৃশ্যের অংশবিশেষের ফুটেজ দেখার সুযোগ হয়েছে বুবলীর। সেখানে ‘ইতি’ চরিত্রে ইধিকার অভিনয় দারুণ পছন্দ হয়েছে ঢাকাই ছবির এই নায়িকার। ব্যক্তিজীবনের তিক্ততা ধরা দিয়েছে তাদের পেশাগত জীবনেও।


বুবলী বলেন, “আমি কিছু দৃশ্যের ফুটেজ ও গানে ইধিকাকে দেখেছি। চরিত্রটিতে ইধিকাকে অনেক মিষ্টি লেগেছে। তার কণ্ঠে কিছু সংলাপ শুনেছি, যেগুলো আমি আগেই পড়েছি, জানতাম। সংলাপগুলোয় খুব ভালো করেছেন ইধিকা। দেখার পর তাকে তো আমার ওপার বাংলার মেয়ে মনে হয়নি। শুনলাম তিনি সিনেমাটি দেখতে ঢাকায় এসেছিলেন। কখন এসে চলে গেছেন, জানি না। আগে জানলে ইধিকাকে নিয়ে হলে একসঙ্গে বসে ‘প্রিয়তমা’ দেখতাম।”


তবে খুব শিগগিরই ঈদের ছবি ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’ দেখার ইচ্ছে আছে বুবলীর। তিনি জানান, প্রথমে ‘প্রিয়তমা’ নাম নিয়ে কিছুটা দ্বিধাদ্বন্দ্ব ছিল। বুবলী বলেন, “প্রথমে ‘প্রিয়তম’ নাম রাখা হয়েছিল। পরে অনেক আলাপ-আলোচনার পর ‘প্রিয়তমা’ রাখা হয়। কারণ, ‘প্রিয়তমা’ হলেও সেই প্রিয়তমা তো নায়কেরই। প্রাধান্য তো নায়কেরই থাকছে। পরবর্তীকালে ছবিটির নাম চূড়ান্ত হয় ‘প্রিয়তমা।”


উল্লেখ্য, পঞ্চম সপ্তাহে এসেও দারুণ সাড়া পাচ্ছে ‘প্রিয়তমা’। এখনো ঢাকা ও ঢাকার বাইরে ৪৭টি প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। এতে শাকিব-ইধিকা ছাড়াও আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।


অন্যদিকে ঈদের দুই সিনেমা ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’তে দেখা গেছে শবনম বুবলীকে। ‘প্রহেলিকা’য় বুবলীর নায়ক চরিত্রে অভিনয় করেন মাহফুজ আহমেদ এবং ‘ক্যাসিনো’তে নিরব।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com