নেটিজেনদের কটাক্ষ, তোপের মুখে রাজ
প্রকাশ : ১৭ জুলাই ২০২৩, ১২:৩৪
নেটিজেনদের কটাক্ষ, তোপের মুখে রাজ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি চিত্রনায়ক শরিফুল রাজ অভিনীত কোনো সিনেমা। তারপরও চর্চায় আছেন এ নায়ক। আলোচনাজুড়ে তার সংসার ও সন্তান। বর্তমানে বেশ অসুস্থ রাজের ছেলে রাজ্য। মা চিত্রনায়িকা পরীমণি একা হাতেই সামলাচ্ছেন সবকিছু।


ছেলে এবং বউয়ের পাশে নেই রাজ, অথচ গতকাল রোববার মধ্যরাতে তাকে পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। আর তা নিয়েই এ অভিনেতার ওপর ক্ষোভ ঝাড়লেন নেটিজেনরা। রীতিমতো তোপের মুখে পড়লেন রাজ।


১৬ জুলাই রাতে নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে একটি মুখাবয়বের ছবি প্রকাশ করেন শরিফুল রাজ। এ ছবির মন্তব্যের ঘরেই তার প্রতি ধেয়ে আসে কটাক্ষের বাণ। একজন লেখেন, ‘সত্যিই আপনি এইরকমই মুখোশধারী, স্যালুট!’


আরেকজন লিখেছেন, ‘পারফেক্ট ছবি দিয়েছেন। আপনি নিজেই জোকার। যে বাবা নিজের সন্তান অসুস্থ হবার পরেও কোনো খবর নেয় না, কেয়ার করে না সে কি আসলেই মানুষ। আপনি জোকার হবারও যোগ্য না।’


এছাড়া কেউ কেউ তাকে ‘ছোটলোক’, ‘স্বার্থপর’ বলেও তিরস্কার করেন।


এবারের ঈদে রাজ্যকে নিয়ে পরীমণি যখন হাসপাতালে ছোটাছুটি করছিলেন তখন অবকাশ যাপনে রাজ ছিলেন মালদ্বীপে। ব্যাপারটিকে মোটেও ভালোভাবে নেননি নেটিজেনরা। যদিও রাজ জানিয়েছিলেন, তার মালদ্বীপ সফর ছিল পূর্বপরিকল্পিত।


প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেছিলেন তারা। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com