ছেলের প্রতি দায়িত্বে অবহেলার অভিযোগে কী বললেন পরীমণি?
প্রকাশ : ১৭ জুলাই ২০২৩, ০৯:৪২
ছেলের প্রতি দায়িত্বে অবহেলার অভিযোগে কী বললেন পরীমণি?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এমনিতেই মন ভালো নেই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণির। ছেলে রাজ্যকে নিয়ে হাসপাতাল-বাসা ছোটাছুটির মধ্যেই আছেন। শুক্রবার (১৪ জুলাই) রাতে ছেলের হাতে ক্যানোলা করা ছবি পোস্ট করে ফেসবুকে এক আবেগঘন পোস্ট করেন।


আবারও ফেসবুকে লিখলেন নায়িকা। তবে এবার সন্তানকে নিয়ে মায়েদের প্রতি অভিযোগের জবাবে ক্ষোভ উগরে দিলেন পরীমণি। তিনি লেখেন, ‘এই যে বাচ্চার কিছু হইলেই মাকে যারা ব্লেইম করেন তাদের আসলে নিজেদের জীবনের কোনো অ্যাপ্রিসিয়েশন তো নাই-ই শুধুমাত্র ফ্রাস্ট্রেশন ছাড়া। এরা কিছু বুঝুক আর না বুঝুক আগে অন্যের ঘাড়ে দোষ চাপায়।


তিনি আরও লেখেন, “কোনো আইডিয়া আছে তোমার, বাচ্চা অসুস্থ হলে একজন মায়ের কি পরিমাণ মানসিক চাপ যায়! তার ওপর এইসব বলদামি কথাবার্তা জাস্ট নেওয়া যায় না ভাই। আজকে এক স্মার্ট বলদ বলতেছে ‘এত মানুষ থাইকা কি লাভ বাচ্চার যদি জ্বর ই আসে।’ কী করতে মন চায় এখন?”


স্বামী চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য সম্পর্ক ভালো যাচ্ছে না পরীমণির। দুজন এখন আলাদাই থাকছেন। একা হাতে সামলাচ্ছেন সবকিছু। ১১ মাস বয়সী ছেলের প্রতি দায়িত্বে অবহেলার অভিযোগের জবাব দিতে গিয়ে নিজেকে আর ধরে রাখতে পারেননি পরীমণি।


উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেছিলেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com