নিউইয়র্কে একসঙ্গে ঘুরছেন শাকিব-অপু, মিলে যাওয়ার গুঞ্জন সত্যি!
প্রকাশ : ১৫ জুলাই ২০২৩, ১৫:০১
নিউইয়র্কে একসঙ্গে ঘুরছেন শাকিব-অপু, মিলে যাওয়ার গুঞ্জন সত্যি!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এই মুহূর্তে শাকিব-অপু দুজনেই রয়েছেন যুক্তরাষ্ট্রে। তবে অবাক হওয়ার মতো বিষয় হলো দুজনকে একসঙ্গে দেখা গেছে নিউইয়র্কের রাস্তায়; এমনটাই দাবি করেছে দেশের একটি জাতীয় দৈনিক।


সংবাদমাধ্যমটি দাবি করেছে, নিউইয়র্কে শাকিব-অপুর ঘোরাঘুরির একটি ভিডিও ক্লিপ এসেছে তাদের হাতে। সেই ভিডিওতে দেখা যায়, বেশ ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছেন শাকিব। ঠিক তার পাশের আসনে বসে আছেন অপু। আর পেছনের আসনে বসা তাদের সন্তান আব্রাহাম খান জয়।


বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারও এক হচ্ছেন ঢাকাই সিনেমার তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। এ নিয়ে শাকিবের কোনো বক্তব্য দেখা না গেলেও সংবাদমাধ্যমে দেয়া অপুর বেশ কিছু সাক্ষাৎকার সেই গুঞ্জনকে আরও উসকে দেয়। এবার সেই গুঞ্জন আরও জোড়াল হলো দুজনকে একসঙ্গে দেখে।


গত ২ জুলাই যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব। এদিকে শাকিবের যাওয়ার ঠিক দুই সপ্তাহের মধ্যে ১৩ জুলাই রাতে ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে যান অপু। জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে গেছেন অপু।


নিউইয়র্কের বিভিন্ন সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, স্থানীয় সময় গত বৃহস্পতিবার দুপুরে জয়সহ সেখানে পৌঁছান অপু। স্থানীয় সময় সেদিন রাতে এবং গতকাল (শুক্রবার) শাকিব-অপু এবং তাদের সন্তান জয়কে একসঙ্গে নানা জায়গায় ঘুরতে দেখা গেছে।


প্রসঙ্গত, হঠাৎ করেই ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ে ও সন্তানের খবর জানান অপু।


সেখান থেকেই জনসমক্ষে আসে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তাদের। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম শাকিব-অপুর ছেলে জয়ের। সে সময় টেলিভিশনের পর্দায় সন্তান কোলে অপুর কান্নার ছবি দেশজুড়ে আলোড়ন তোলে।


এ নিয়ে টেলিভিশন টকশোতে এসে শাকিব সন্তানের কথা স্বীকার করলেও বেশ ক্ষোভ ঝাড়েন স্ত্রী অপুর ওপর। ২০১৭ সালের ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে অপুর কাছে তালাকের নোটিশ পাঠান শাকিব। এর তিন মাস পর কার্যকর হয় তাদের বিয়ে বিচ্ছেদ।


এদিকে গত বছর ৩০ সেপ্টেম্বর প্রকাশ্যে আসে শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের খবর। এর কদিন পর ৩ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে বিয়ে ও সন্তান হওয়ার তারিখ জানান বুবলী। সেখান থেকে জানা যায়, ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেছিলেন তারা।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com