কোনও দিন আমার হয়ে সৃজিতকে সুপারিশ করতে বলব না : মিথিলা
প্রকাশ : ০৫ জুলাই ২০২৩, ১০:১২
কোনও দিন আমার হয়ে সৃজিতকে সুপারিশ করতে বলব না : মিথিলা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

টলিউডের বড় পর্দায় পা রাখছেন রাফিয়াত রশিদ মিথিলা। রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’ ছবিতে নামভূমিকায় তিনি। ছবি মুক্তির আগে আনন্দবাজার অনলাইনের নানা প্রশ্নের উত্তর দিলেন অভিনেত্রী।


মিথিলা বলেন, আমি কখনও সৃজিতকে আমাকে ওর ছবিতে নেয়া কিংবা আমার হয়ে কাউকে সুপারিশ করতে বলবই না। কারণ আমি খুবই স্বাধীনচেতা। জীবনে এই পর্যন্ত এসেছি নিজের পরিশ্রমে এবং নিজের যোগ্যতায়। তাই আমি যোগ্য হলে আমার কাছে কাজের প্রস্তাব আসবে।


টলিউডে অভিনয় করবেন, এ রকম কোনও পরিকল্পনা কি শুরুতে ছিল জানতে চাইলে বলেন, বিয়ের আগে আমি ভারতেই আসিনি। এই বাংলায় আসব এমনই কোনও পরিকল্পনাই ছিল না। সেখানে অভিনয় তো আরও দূরের কথা। ২০২০ থেকে যখন থাকতে শুরু করলাম, তখন বুঝলাম, থাকতে গেলে কিছু কাজ তো করতে হবে। সেই ভাবনা থেকেই টুকটাক কাজ করা শুরু করি। অভিনয় নিয়ে খুব বেশি উচ্চাকাঙ্ক্ষী নই। আজ টলিউড, তো কাল বলিউড- এ রকম কোনও ইচ্ছা আমার নেই। প্রস্তাব এলে নেহাত ভাল লাগার জায়গা থেকে অভিনয় করি।


বাংলাদেশের ছবি নিয়ে বলেন, এখন দুই বাংলায় নতুন করে চর্চা শুরু হয়েছে। বিষয়টাকে কী ভাবে দেখেন জানতে চাইলে বলেন, আমার মতে, এই মুহূর্তে আন্তর্জাতিক স্তরের ছবি এবং ওয়েব সিরিজ তৈরি হচ্ছে। সারা বিশ্বে আমাদের কাজ প্রশংসিত হচ্ছে। আসলে এফডিসি-র (বাংলাদেশ ফিল্ম ডেভেলপমেন্ট কর্পোরেশন) পুরনো কাঠানোর মধ্যে ভাল কাজ হচ্ছিল না। এখন ছোট পর্দার সেরা পরিচালকরা বড় পর্দায় ছবি করছেন। নতুন নতুন ভাবনার আদানপ্রদান হচ্ছে। ফলে বাংলাদেশে এখন স্বাধীন চলচ্চিত্র নির্মাণের ক্ষেত্রে জোয়ার এসেছে।


সৃজিতের অসুস্থতা নিয়ে বলেন, অতিরিক্ত কাজ করলে শরীর খারাপ হওয়াটা স্বাভাবিক। গত তিন মাস পর পর ছবি আর ওয়েব সিরিজের কাজ করেছে। সামনেই আবার নতুন ছবির শুটিং শুরু হবে। ওর খাওয়াদাওয়ার অভ্যাস ভাল নয়। অতিরিক্ত পরিশ্রমে একটু বুকে ব্যথা হচ্ছিল। ডাক্তারের পরামর্শমতো এনজিওগ্রাম করানো হয়েছে। ভাগ্য ভাল, রিপোর্টে কিছু ধরা পড়েনি। ডাক্তার যেই বলেছেন বিপদ নেই, সৃজিতও আবার ওর পুরনো রুটিনে ফিরে গিয়েছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com