ধণুর্ভঙ্গ প্রতিজ্ঞা ভেঙ্গে ক্যাটের ঠোঁটে শাহরুখের চুমু
প্রকাশ : ০৪ জুলাই ২০২৩, ১৮:১৯
ধণুর্ভঙ্গ প্রতিজ্ঞা ভেঙ্গে ক্যাটের ঠোঁটে শাহরুখের চুমু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড ইন্ডাস্ট্রির বাদশাহ শাহরুখ খানকে ছোট পর্দার রোমান্টিক হিরোও বলা হয়ে থাকে। পর্দায় প্রেম ফুটিয়ে তোলার জন্য বরাবরই তিনি অন্যতম।


দুই দশকের বলিউড ক্যারিয়ারে পর্দায় এবং পর্দার বাইরে অনেক বলিউড সম্রাজ্ঞীর সঙ্গেই রোমান্স করেছেন কিং খান। এদের মধ্যে আছেন বিভিন্ন সময়ে মুম্বাই শাসন করা শ্রীদেবী, মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, কাজল, ঐশ্বরিয়া রাই, প্রীতি জিন্টা, প্রিয়াঙ্কা চোপড়া প্রমুখ। কিন্তু কারও সঙ্গেই পর্দায় তাকে চুমু খেতে দেখা যায়নি। কারণ শাহরুখের একটা নিয়ম রয়েছে তিনি পর্দায় চুমু খাবেন না। যাকে বলে ‘নো কিসিং পলিসি’। এত বছরের কেরিয়ারে যার নড়চড় হয়নি।


এর পেছনে শাহরুখের অনুসৃত অবশ্য পালনীয় দুটি নীতি কাজ করেছে। শাহরুখকে যে কোনো ছবিতে সাইন করানোর আগে সংশ্লিষ্ট পরিচালক-প্রযোজককে এটা মেনে নিতে হতো যে দুটো কাজ তাকে দিয়ে করানো যাবে না। এর প্রথমটি হলো অশ্ব চালনা আর দ্বিতীয়টি হচ্ছে নায়িকার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাওয়া।


এ প্রসঙ্গে তিনি মিডিয়াকে বলেছেন, তিনি আসলে এটা পারেন না। শাহরুখের ভাষায়, আমি পর্দায় চুমু খাই না কারণ আমি আসলে জানি না এটা কিভাবে করে... আমি এটা করি না কারণ আমার অস্বস্তি লাগে... তবে আমার মনে হয় যারা পর্দায় এটা করেন, তারা তো ঠিকঠাক মতই করছেন।


যার নড়চড় হয়নি এত বছরের ক্যারিয়ারে। কিন্তু সেই নিয়মভঙ্গ করেন তার ৪০তম ছবি ‘যাব তাক হ্যায় জান’এর সময়। ২০১২ সালে মুক্তি পায় এই ছবি। এটি ছিল পরিচালক যশ চোপড়ার শেষ ছবি। শাহরুখ খান, ক্যাটরিনা কইফ ও অনুষ্কা শর্মা অভিনীত এই ছবিতেই এত বছরের মেনে চলা নিয়ম ভাঙলেন এই অভিনেতা। চুমুর দৃশ্যে বিব্রত হয়েছেন শাহরুখ, তাও কেন ভাঙলেন? এত বছরের নিয়ম জানালেন অভিনেতা।


এই ছবির জন্য প্রথমে আপত্তি থাকলেও পরে অবশ্য ক্যাটরিনার ঠোঁটে‌ ঠোঁট ছোঁয়ান অভিনেতা।


এ বিষয়ে শাহরুখ খান বলেন, শুটিং সেটে প্রায় ১০০ মানুষের সামনে এ ধরনের দৃশ্যে অভিনয় কতটা বিব্রতকর ছিল তা জানিয়েছিলাম। প্রথমে অবশ্য আদিত্য চোপড়া ও যশ চোপড়া দু’জনেই বলেন চুম্বনের দৃশ্যে অভিনয় করতে হবে না। পরে আমাকে বাধ্য করেন তারা। এছাড়া পারিশ্রমিকও দেন।


যদিও তার পর এখনও পর্যন্ত কোনও ছবিতে অন্য কোনও নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি শাহরুখকে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com