৬৮ বছরে বয়সে ভোগ আরবের প্রচ্ছদে রেখা
প্রকাশ : ০৪ জুলাই ২০২৩, ১৫:৪৬
৬৮ বছরে বয়সে ভোগ আরবের প্রচ্ছদে রেখা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

৬৮ বছর বয়সে এসে প্রথমবার ভোগ আরাবিয়ার ম্যাগাজিনের কভার গার্ল হলেন রেখা। সবশেষ ২০১৪ সালের পর আর পর্দায় দেখা যায়নি তাকে। এবার সোজাসুজি এই জনপ্রিয় ম্যাগাজিনের কভার পেজে এই রূপে ধরা দিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী।


একটি ছবিতে মাথায় জরির কাজ ভর্তি টুপিসহ সোনালি জরি এবং ছোট পাথরের কাজ করা পোশাক পরে থাকতে দেখা যায় রেখাকে। উইংগড লাইনার, মেরুন লিপস্টিকের সঙ্গে খোঁপা এবং জড়োয়ার গয়নায় নজর কাড়লেন তিনি।


আরেকটি ছবিতে তাঁকে ইজিপশিয়ান রানির বেশে দেখা যায়। মাথায় ময়ূরের পেখমের মতো মুকুট, কানে পেল্লাই সাইজের একটি দুল। পরণে রয়েছে মুকুটের সঙ্গে ম্যাচ করা সোনালি পোশাক যেখানে নীল এবং সোনালি জরির কাজ করা কলার এবং হাতা দেখা যাচ্ছে।


আরব দেশের রানির বেশেও তাঁকে দেখা যায়। মাথায় টিকলি, ফুল স্লিভ ব্লাউজের সঙ্গে সোনালি শাড়িতে যেন তাঁর রূপ আরও ফেটে পড়ছিল। পায়ে পরেছিলেন স্টিলেটো। কে দেখে বলবে তাঁর বয়স ৬৮!


সাদা আনারকলি, নাগরাই জুতোর সঙ্গে ম্যাচিং গয়না পরেও দেখা যায় তাঁকে। প্রতিটা লুকেই যে তিনি বিশেষ ভাবে নজর কেড়েছেন সেটা আর বলার অপেক্ষা রাখে না।


তবে চমক দিয়ে তাঁকে পুরনো স্টাইলের পশ্চিমী পোশাকেও দেখা গেল বইকি! সাদা কলার এবং হাতাওয়ালা কালো গাউনে নজর কাড়লেন তিনি। মাথায় ছিল সেই সুপরিচিত ব্রিটিশ টুপি।


একটি লাল গাউন পরা ছবিও দেখা যায় তাঁর। এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি ছবি করি বা না করি সিনেমা আমায় কখনই ছেড়ে যায় না। আমার কাছে বহু স্মৃতি আছে যা আমায় ভালো রাখে। যা আমি ভালোবাসি।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com