সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় ইউটিউবারের মৃত্যু
প্রকাশ : ২৭ জুন ২০২৩, ১২:০৩
সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় ইউটিউবারের মৃত্যু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দিল সে বুরা লাগতা হ্যায়— এটিই ছিল দেবরাজ প্যাটেলের বিভিন্ন কমেডি ভিডিওর পাঞ্চলাইন। এই লাইনেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় ছিলেন ২১ বছরের এই তরুণ। তার ভিডিও আপলোড হতেই লাইক, শেয়ার ও কমেন্টের বন্যা বইতে দিতেন অনুরাগীরা। সোমবার (২৬ জুন) সড়ক দুটনায় সবাইকে কাঁদিয়ে চলে গেলেন তিনি।


ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, রায়পুরে একটি নতুন ভিডিও শুট করতে যাচ্ছিলেন ছত্তিসগড়ের মহাসমুন্দ জেলার বাসিন্দা দেবরাজ। সেই সময়েই ঘটে ভয়ংকর দুর্ঘটনা। তার বাইকে সজোরে ধাক্কা মারে একটি ট্রাক। মাথাসহ শরীরের একাধিক জায়গায় চোট পান তিনি। হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি তাকে।


দেবরাজের মৃত্যুর খবর টুইট করে জানান ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ সিং বাঘেল। দেবরাজের পুরোনো ভিডিও শেয়ার করে তিনি লেখেন, “দেবরাজ প্যাটেল, যিনি কোটি কোটি মানুষের মনে নিজের জায়গা পাকা করে নিয়েছিল ‘দিল সে বুরা লাগতা হ্যায়’ ভিডিও দিয়ে, তিনি আমাদের সকলের মুখে হাসি ফুটিয়েছিল। আজ আমাদের ছেড়ে চলে গেলেন। এত অল্প বয়সে এই মানুষের মৃত্যু সত্যি দুর্ভাগ্যের। ভগবান ওর পরিবারকে শক্তি দিক এই কঠিন সময়ের সঙ্গে লড়াই করার। ওম শান্তি।”


ইউটিউবে দেবরাজের সাবস্ক্রাইবার ৪ লাখেরও বেশি, ইনস্টায় তাকে ফলো করেন প্রায় ৬০ হাজার মানুষ। মৃত্যুর মাত্র কয়েক ঘণ্টা আগেও ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com