আজ আসছে কোক স্টুডিও বাংলার ‘দেওয়ানা’
প্রকাশ : ২৪ জুন ২০২৩, ১১:২৮
আজ আসছে কোক স্টুডিও বাংলার ‘দেওয়ানা’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসছে পবিত্র ঈদুল আজহা। ঈদের আনন্দ-উৎসবে আরও রং ছড়িয়ে দিতে আসছে কোক স্টুডিও বাংলার দ্বিতীয় মৌসুমের নতুন গান ‘দেওয়ানা’।


আজ রাত আটটায় কোক স্টুডিও বাংলার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে গানটি।


কোক স্টুডিও বাংলার সর্বশেষ মুক্তি পাওয়া গান ছিল ‘কথা কইয়ো না’। প্রেমের গান, আকুলতার গানের পর এবারে একটু ভিন্নধর্মী আয়োজন করেছে কর্তৃপক্ষ। অতীতে আমাদের দেশে কাওয়ালি গান বিনোদনের অন্যতম অনুষঙ্গ ছিল। বর্তমান প্রজন্মের অনেকেই পরিচিত নন এই কাওয়ালি আয়োজনের সঙ্গে। এবার তাঁদের জন্য রয়েছে চমক।


কোক স্টুডিও বাংলা কর্তৃপক্ষ মনে করছে, তরুণ প্রজন্মসহ সব ধরনের দর্শকশ্রোতার জন্য ঈদের আনন্দের সঙ্গে তাল মিলিয়ে বাজবে নতুন গানটি। পপ-ফোকের সংমিশ্রণে তৈরি গানটি লিখেছেন দুজন গীতিকার, যাঁদের একজন পশ্চিমবঙ্গের কবি! ফিউশনধর্মী এ গানে সুরারোপ করেছেন ফুয়াদ আল মুক্তাদির।


‘দেওয়ানা’ গানে কণ্ঠ দিয়েছেন তিন শিল্পী—সৌম্যদ্বীপ শিকদার, তাসফিয়া ফাতিমা ও সূচনা শেলী। সৌম্যদ্বীপ শিকদার প্রথম আলোকে বলেন, ‘গানটিতে আমি সুফী অংশটুকু গেয়েছি। এই গান শ্রোতাদের অন্তরে প্রশান্তি দেবে। সুফী অংশের পাশাপাশি দেওয়ানা গানটিতে আছে কাওয়ালির আয়োজনও। কাওয়ালি উৎসবমুখর পরিবেশের সৃষ্টি করে। যেহেতু ঈদের আগে গানটি মুক্তি পাচ্ছে, তাই ঈদ উৎসবকে রাঙাতে এই গান ভূমিকা রাখবে বলে মনে করি।’


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com