শাকিবের প্রশংসায় উচ্ছ্বসিত অপু
প্রকাশ : ১৯ জুন ২০২৩, ০৮:৩২
শাকিবের প্রশংসায় উচ্ছ্বসিত অপু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের প্রেক্ষাগৃহে শাকিব খানের সিনেমা মানেই দর্শকমনে অন্যরকম উন্মাদনা। পর্দায় তার হাজির হওয়া বরাবরই নতুন কিছু। এবারও এমনটাই দেখা গেল তাকে। চেনা ছকের বাইরে ভিন্ন লুকে হাজির হয়েছেন এই ঢালিউড সুপারস্টার। লম্বা চুল, চোখে সানগ্লাস, মুখে কাপড়, আর টি শার্টের সঙ্গে জিনস জ্যাকেট।


ধীরে পায়ে এগিয়ে যাচ্ছেন এ তারকা। আর শেষ দিকে আক্রমণাত্মকভাবে চাকু ছুড়ে মারতে দেখা গেল তাকে। শনিবার (১৭ জুন) ‘প্রিয়তমা’ সিনেমার টিজার প্রকাশ হয়। আর সেখানেই এভাবে ধরা দিলেন শাকিব।


আলোচিত এ অভিনেতার নতুন সিনেমার টিজার দেখে মুগ্ধতা প্রকাশ করলেন তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। সোশ্যাল মিডিয়া ফেসবুক পেজে নায়কের পেজ থেকে পোস্ট করা টিজারটি শেয়ার করে শুভ কামনা জানিয়েছেন অভিনেত্রী।


ঢালিউড ক্যুইন ক্যাপশনে লেখেন, ‘বেস্ট অব লাক।’ আর সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।


এ নায়িকাকে ফেসবুকে প্রায় ৯০ লাখ মানুষ ফলো করে। সাবেক স্বামীর সিনেমার টিজার প্রকাশ করতেই অসংখ্য মন্তব্য আসে। সেখানে অনেকেই প্রিয় নায়িকার মতোই শুভ কামনা জানান নায়ককে। বিষয়টি অনেকে স্বাভাবিকভাবে নিলেও কেউ কেউ ভিন্নমত পোষণ করেছেন।


অপু বললেন, আমি সিনেমার মানুষ। সিনেমা ভালোবাসি। সিনেমাকে নিজের মনে করি। এ কারণে সব ভালো সিনেমার প্রতি সবসময় শুভ কামনা থাকে আমার।


তিনি আরও বলেন, দর্শক হিসেবে যদি বলি শাকিব খান বরাবরই নতুনত্বের জন্ম দেন। সে নিজেকে ভাঙতে পারে। পর্দায় নিজেকে নতুনভাবে মেলে ধরতে পারে। আব্রাহাম তো ওর বাবার প্রথম লুক দেখে শুভ কামনা জানিয়েছে। বাকিটা সে একটা ভিডিও বলেছে। তবে কী বলেছে সেটা জানতে হলে সবাইকে অপেক্ষা করতে হবে।


প্রসঙ্গত, ‘প্রিয়তমা’ সিনেমায় শাকিবের বিপরীতে রয়েছে কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। ফারুক হোসেনের গল্পে এর চিত্রনাট্য সাজিয়েছেন হিমেল আশরাফ। আরশাদ আদনানের প্রযোননায় এতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com