ক্যাটরিনাকে কেন ভয় পান ভিকি
প্রকাশ : ১১ জুন ২০২৩, ১৭:৩৪
ক্যাটরিনাকে কেন ভয় পান ভিকি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+


বলিউডের যত তারকা জুটি চার হাত এক করেছেন, তাঁদের মধ্যে অন্যতম জনপ্রিয় ভিকি কৌশল এবং ক্যাটিরিনা কাইফের সম্পর্ক। অনেক ভক্ত হৃদয়ে আদর্শ জুটি হিসেবে জায়গা করে নিয়েছেন তারা। সম্পর্কের খুঁটিনাটি বিষয় নিয়ে বরাবরই আলোচনায় থাকেন এই তারকা জুটি। তবে এবার একটি ভিন্ন বিষয় নিয়ে সংবাদমাধ্যমের শিরোনাম হলেন তারা। ক্যাটরিনাকে নাকি ভয় পান ভিকি। কিন্ত কেন ?


সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনাকে নিয়ে এমন কথাই জানালেন ভিকি। এখন নাকি একটু বেশিই খুতখুতে হয়ে গিয়েছেন ক্যাটরিনা। সবকিছুতেই নাকি ভিকির ভুল ধরছেন।


ভিকির কথায়, ‘যদি কোনও ছবিতে কোনও গানে আমাকে নাচতে হয়, তা হলে ও আমার নাচের মহড়ার ভিডিও দেখতে চায়। আর সেই ভিডিও দেখেই আমার হাজারটা খুঁত ধরে। এখানে হাত ঠিক নেই, ওখানে পা ঠিক নেই। আর আমি ঘাবড়ে যাই।’


স্ত্রীর সামনে নাচতে গিয়েও একটু ভয়ই পান তিনি, সহজেই বিষয়টি স্বীকার করে নেন ভিকি। তবে স্ত্রীর সঙ্গে সব ছবি নিয়ে আলোচনা করেন তিনি।


অভিনেতা জানান, কোনও নতুন চিত্রনাট্য হাতে এলেই তা নিয়ে আগে ক্যাটরিনার সঙ্গেই কথা বলেন তিনি। ক্যাটরিনাও নিজের কাজ নির্বাচন করা নিয়ে সবার আগে ভিকির মতামতই নেন।


এর আগে অবশ্য এক সাক্ষাৎকারে অভিনেতা ভিকিকে ভয় পান বলে জানান ক্যাটরিনা। তার মতে, ‘ভিকি অসম্ভব ভালো অভিনেতা। পর্দায় সে অত্যন্ত সাবলীল আর স্বতঃস্ফূর্ত। ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে বলছি, ভিকি নিমেষের মধ্যে তিন পাতার চিত্রনাট্য মুখস্থ করে ফেলতে পারে। সেখানে আমার অনেকটা সময় লাগে। তাই ভিকিকে জানিয়েছি যে তার সঙ্গে আমি মোটেও পর্দায় আসতে চাই না। সত্যি বলতে, অভিনেতা ভিকিকে আমি বেশ ভয় পাই।’


২০২১ সালের ৯ ডিসেম্বর বিয়ে করেন ক্যাটরিনা-ভিকি। দেড় বছরের বিবাহিত জীবনে একে অপরের নানা খুঁটিনাটি ব্যাপারে আরও বেশি করে সচেতন হয়েছেন তারা। বোঝাপড়া গভীর হয়েছে তাতে। বিয়ের পরে দুই তারকার সামাজিক মাধ্যমের পেইজ থেকে তাদের সম্পর্কের সমীকরণও আঁচ করা যায়। বয়সের পার্থক্য যে তাদের প্রেমে অন্তরায় হয়ে দাড়ায়নি, তারও প্রমাণ মিলেছে এই যুগলের কথাবার্তায়। তবে বিয়ের পর একসঙ্গে খুব বেশি সময় থাকতে পারেননি তারা। এ নিয়ে বরাবরই আক্ষেপে প্রকাশ করেছেন দুজনেই।


বিবার্তা/আরমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com